Hooliganism in SAI Hostel: ‘ভালো খেলে’ জুনিয়রকে লোহার রড দিয়ে মারলেন সিনিয়ররা

সিনিয়র প্লেয়ারদের হাতে নির্মমভাবে অত্যাচারিত হলেন এক প্রশিক্ষণরত জুনিয়র ক্যারাটে প্লেয়ার।

Hooliganism in SAI Hostel: 'ভালো খেলে' জুনিয়রকে লোহার রড দিয়ে মারলেন সিনিয়ররা
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2023 | 7:15 PM

জবলপুর: জবলপুরের রানিতাল সাই স্পোর্টস সেন্টারের হোস্টেলে ঘটল এক রোমহর্ষক দুর্ঘটনা। এই স্পোর্টস সেন্টারে প্রশিক্ষণ নিতে আসা খেলোয়াড়দের বিরুদ্ধে গুন্ডামির অভিযোগ উঠেছে। অভিযোগ,কিছু সিনিয়রদের হাতে অত্যাচারিত হলেন জুনিয়র ক্রীড়াবিদ। ভালো খেলার কারণে লোহার রড দিয়ে মার খেতে হলো তাঁকে। অভিযোগ একটাই, সিনিয়রদের থেকে সে ভালো খেলে। জবলপুরের রনিতাল স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া কেন্দ্রে এক নাবালক ক্যারাটে খেলোয়াড়কে নির্দয়ভাবে মারধর করা হয়েছে।অভিযোগ, ওই নাবালক খেলোয়াড় নিজের সিনিয়রদের থেকে ভালো খেলে। জুনিয়রের প্রতিভার প্রতি ঈর্ষান্বিত হয়ে এহেন আচরণ করে তার সিনিয়ররা, এমনটাই মনে করা হচ্ছে। শুধুই কি ঈর্ষা? কিন্তু কেন এই বর্বরতা? বিস্তারিত জানুন TV9 Banglar এই প্রতিবেদনে।

বেতুল জেলার এক নাবালক গত এক বছর ধরে জবলপুরের এই স্পোর্টস ক্লাবে প্রশিক্ষণ নিচ্ছেন। উক্ত ওই খেলোয়াড়ের জন্মদিনে কয়েকজন সিনিয়র নিছক ইয়ার্কির ছলে তার সঙ্গে হাতাহাতি করে।কিন্তু হঠাৎ করেই আরও বেশ কয়েকজন প্রশিক্ষণরত খেলোয়াড় লোহার রড নিয়ে চড়াও হয় তাঁর ওপর। তারপর নির্মমভাবে অত্যাচারিত হওয়া জ্ঞান হারায় ওই নাবালকের। তড়িঘড়ি করে হোস্টেলের বাকিরা ওই নাবালককে হাসপাতালে ভর্তি করেন।ঘটনার কথা জানতে পেরেই নাবালকের বাবা জবলপুর পৌঁছন এবং সাই আধিকারিক ও পুলিশের কাছে অভিযোগ করেন।ইতিমধ্যেই অভিযুক্ত ক্রীড়াবিদদের হোস্টেল থেকে বিতাড়িত করা হয়েছে।

নাবালকের বাবার করা অভিযোগের ভিত্তিতে ছাত্রাবাস থেকে বের করে দেওয়া চার অভিযুক্তের বিরুদ্ধে ইতিমধ্যেই ব্যবস্থা নিয়েছেন সাই স্পোর্টস ক্লাবের কর্মকর্তারা। পরবর্তী কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য ক্লাবের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে চিঠিও দেওয়া হয়েছে। নাবালকের বাবা জানিয়েছেন, অভিযুক্ত সিনিয়র খেলোয়াড়দের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া উচিত যাতে কেউ ভবিষ্যতে এরকম আচরণ না করে।