NEERAJ CHOPRA : শৈলী শুভেচ্ছায় গুরুপ্রণাম নীরজের

 টোকিও অলিম্পিকের মঞ্চ ভারতীয় অ্যাথলেটিক্সকে নতুন করে অক্সিজেন দিয়েছে। সৌজন্যে নীরজ চোপড়ার সোনা। ভারতীয় অ্যাথলেটিক্সেও যে বিশ্বের মঞ্চে নজর কাড়তে পারে, সেই বিশ্বাসটা যেন ফিরিয়ে এনেছেন নীরজ।

NEERAJ CHOPRA : শৈলী শুভেচ্ছায় গুরুপ্রণাম নীরজের
শৈলী প্রশংসায় নীরজ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 8:31 AM

নয়াদিল্লিঃ অনূর্ধ্ব ২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে রুপো জিতে তাক লাগিয়ে দিয়েছেন শৈলী সিং।  মাত্র ১ সেন্টিমিটারের জন্য সোনা হাতছাড়া হয়েছে। ভারতীয় খেলাধূলায় এই নবাগতাকে নিয়ে এখন হইহই পড়ে গিয়েছে। এবার তাঁকে শুভেচ্ছা জানালেন অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়া। সঙ্গে গুরুপ্রণামও সারলেন জ্যভলিন থ্রোয়ার।

টোকিও অলিম্পিকের মঞ্চ ভারতীয় অ্যাথলেটিক্সকে নতুন করে অক্সিজেন দিয়েছে। সৌজন্যে নীরজ চোপড়ার সোনা। ভারতীয় অ্যাথলেটিক্সেও যে বিশ্বের মঞ্চে নজর কাড়তে পারে, সেই বিশ্বাসটা যেন ফিরিয়ে এনেছেন নীরজ। এবার অনূর্ধ্ব ২০ বিশ্বচ্যাম্পিয়নশিপে শৈলীর এই সাফল্যে ভারতীয় অ্যাথলেটিক্সের উচ্ছ্বাস বেড়ে গিয়েছেন আরও কয়েকগুণ। অগ্রজ নীরজ চোপড়া এবার শুভেচ্ছা জানালেন শৈলীকে। ট্যুইটে নীরজ লেখেন, “অংসখ্য ধন্যবাদ শৈলী।তুমি আজ সোনার খুব কাছে ছিলে। আমি জানি তুমি অনেক দূর যাবে। অঞ্জু ববি জর্জ ম্যাম, আপনাকে অনেক শুভেচ্ছা। আপনার কোচিং ও তত্ত্বাবধানেই তো এই সাফল্য শৈলীর।”

প্রাক্তন তারকা অ্যাথলিট অঞ্জু ববি জর্জ ও তাঁর স্বামী অ্যাথলেটিক্স কোচ রবার্ট ববি জর্জের কোচিংয়েই নিজেকে তৈরি করেছিলেন শৈলী সিং। আদতে ঝআঁসির মেয়ে শৈলী দুই অ্যাথলিট দম্পতির কাছে তৈরি হয়েছিলেন বেঙ্গালুরুতে। আর সেখান থেকে আজ আন্তর্জাতিক মঞ্চে সাফল্য। নীরজের ট্যুইট যেন এক অন্যমাত্রা যোগ করেছে শৈলীর সাফল্যে।