Sania Mirza: শান্তির খোঁজে? ছেলেকে নিয়ে সৌদিতে আরসিবির মেন্টর সানিয়া

অবসর নিতেই টেনিস থেকে ক্রিকেটের জগতে ঢুকে পড়েছিলেন টুক করে। মেয়েদের প্রিমিয়র লিগে সানিয়াকে মেন্টর ঘোষণা করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজিটি।

Sania Mirza: শান্তির খোঁজে? ছেলেকে নিয়ে সৌদিতে আরসিবির মেন্টর সানিয়া
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 10:21 AM

কলকাতা: চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কেরিয়ারের শেষ প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলেছেন। এরপর হায়দরাবাদে ফেয়ারওয়েল ম্যাচ খেলে অবসরের গ্রহে ঢুকে পড়েছেন সানিয়া (Sania Mirza)। অবসর নিতেই টেনিস থেকে ক্রিকেটের জগতে ঢুকে পড়েছিলেন টুক করে। মেয়েদের প্রিমিয়র লিগে সানিয়াকে মেন্টর ঘোষণা করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজিটি। নতুন ভূমিকায় কাজের সানিয়ার অভিজ্ঞতা খুব একটা ভালো নয় সানিয়ার। আরসিবি (RCB) প্রথম সংস্করণে চূড়ান্ত ব্যর্থ। ব্যাঙ্গালোরের মেয়েরা প্লে অফ থেকে ছিটকে যেতেই দেশ ছাড়লেন সানিয়া। ছেলে ও পরিবারকে নিয়ে পৌঁছে গিয়েছেন সৌদি আরবে। ইনস্টাগ্রামে সানিয়ার পোস্ট করা ছবি দেখেই বোঝা যাচ্ছে, অবসরের পর  আল্লার দরবারে গিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত সানিয়া কি তবে শান্তির খোঁজে বেরিয়ে পড়েছেন? বিস্তারিত রইল TV9 Bangla-র এই প্রতিবেদনে।

গতবছরের শেষদিক থেকে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সম্পর্কের অবনতির কথা প্রকাশ্যে আসে। ক্রীড়া জগতের এই জনপ্রিয় কাপলের বিবাহ বিচ্ছেদের খবরে উত্তাল হয়েছিল নেটপাড়া। সানিয়া-শোয়েব ঘনিষ্ঠরা শিকার করে নিয়েছিলেন সম্পর্কে অবনতির কথা। তাঁদের আইনত বিচ্ছেদ নাকি শুধু সময়ের অপেক্ষা। আপাতত বিচ্ছেদের খবরে শিলমোহর না পড়লেও ছেলেকে নিয়ে শোয়েবের থেকে বহুদিন আলাদা থাকেন সানিয়া। টেনিস কুইনের জন্মদিন, অবসর কোনও জায়গাতেই শোয়েবের দেখা পাওয়া যায়নি। পাক ক্রিকেটারের অনুপস্থিতি বিচ্ছেদের জল্পনায় ঘি ঢেলেছে। এমনকী সানিয়ার অবসর নিয়ে ইনস্টা পোস্ট করলেও স্ত্রী কাছ থেকে জবাব পাননি শোয়েব। ব্যক্তিগত জীবন নিয়ে মুখ না খুললেও ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্টের মাধ্যমে সানিয়া বুঝিয়ে দেন, ছেলে ইজহান মির্জা-মালিকই তাঁর জীবনের সবকিছু।

View this post on Instagram

A post shared by Sania Mirza (@mirzasaniar)

ছেলে, বাবা-মা ও বোন অনম মির্জার পরিবারকে নিয়ে ওমরাহ পালন করতে বর্তমানে সৌদি আরবে রয়েছেন সানিয়া। ইনস্টাগ্রামে সেখান থেকে একাধিক ছবি পোস্ট করেছেন। সানিয়ার পরণে বোরখা। আল্লার কাছে বিশেষ প্রার্থনা নিয়ে গিয়েছিলেন সানিয়া। ইনস্টা পোস্টের ক্যাপশনে লিখলেন, “আলহামদুলিল্লাহ। আল্লা আমাদের প্রার্থনা কবুল করুন।” ছেলে ইজহান ও বোনের মেয়েকে নিয়ে খুনসুটি করতে দেখা গিয়েছে সানিয়াকে। ছবিতে শোয়েব ছাড়া সানিয়ার পরিবারের বাকি সকলেই রয়েছেন।