Propose Day 2023: ভরা স্টেডিয়ামে হাঁটুমুড়ে প্রপোজ, যুবককে ঠাঁটিয়ে চড় বান্ধবীর!

নাটকীয়ভাবে বিয়ের প্রস্তাব দিয়ে বান্ধবীকে চমকে দিতে চেয়েছিলেন এক যুবক। কিন্তু মুখ চুন করে বাড়ি ফিরতে হল তাঁকে।

Propose Day 2023: ভরা স্টেডিয়ামে হাঁটুমুড়ে প্রপোজ, যুবককে ঠাঁটিয়ে চড় বান্ধবীর!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 7:43 PM

কলকাতা: স্টেডিয়ামের উপর থেকে নীচ পর্যন্ত দর্শকে ঠাসা। চারিদিকে ক্যামেরা। তার মধ্যেই সুন্দরী তরুণীর সামনে আংটির বাক্স খুলে হাঁটু মুড়ে বসে পড়লেন এক যুবক। বান্ধবীটি প্রথমে অবাক। দুই হাত চলে গেল মুখে। যুবকটির মতো গোটা স্টেডিয়াম অপেক্ষা করছে তরুণীর ‘হ্যাঁ’ শোনার জন্য। সকলেই ভেবেছিলেন, এ বার যুবকের দিকে বাঁ হাত বাড়িয়ে দেবেন তরুণী। যুবকটিও হাসতে হাসতে অনামিকায় সেঁধিয়ে দেবেন আংটি। তারপর গভীর চুমু। কিন্তু ভাবলেই কী আর মনের ইচ্ছে পূরণ হয়? এরপরের দৃশ্যের জন্য প্রস্তুত ছিলেন না কেউই। যুবকটি তো নয়ই। হাজার হাজার দর্শকের সামনে নাটকীয়ভাবে ভালোবাসার মানুষকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে উল্টে চরম অপ্রস্তুতিতে পড়ে গেলেন যুবকটি। কী এমন ঘটল? তুলে ধরল TV9 Bangla

পছন্দের মানুষটির কাছে আজ মনের কথা পেড়ে ফেলার দিন। হাতে ফুল, চকোলেট নিয়ে সাহস করে মনের মানুষকে কথা অনেকেই বলেছেন। অনেকে আবার দু পা এগিয়েও তিন পা পিছিয়েছেন। কারও প্রস্তাব গ্রাহ্য হয়েছে। কেউ আবার রিজেকশনের ব্যথায় মরমে মরেছেন। ভ্যালেন্টাইন্স উইকে ৮ ফেব্রুয়ারি দিনটি প্রপোজ ডে। ঠিক আজকের দিনেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এক অদ্ভুত প্রপোজালের ভিডিয়ো। ভিডিয়োটি আমেরিকার মেজর লিগ বাস্কেটবল ম্যাচ চলাকালীন। Toronto Blue Jays এবং Boston Red Sox-এর মধ্যে খেলা ম্যাচ দেখতে রজার সেন্টারে গিয়েছিলেন এক প্রেমিক প্রেমিকা জুটি। ভিডিয়োতে দেখা যাচ্ছে বান্ধবীর ঠোঁটে ঠোঁট রেখে কয়েকটা কথা বলেই হাঁটুমুড়ে বসে পড়লেন ওই যুবক। হাতে ইয়া বড় আংটির বাক্স। ভীষণ অবাক হয়ে মুখে দুই হাত রেখেছেন তরুণী। পিছনে দাঁড়ানো ক্যামেরাম্যান মুহূর্তটা বন্দী করে রাখতে তৈরি। ম্যাচের দিক থেকে চোখ সরিয়ে জোড়া জোড়া চোখ যুবকের নাটকীয় প্রেম প্রস্তাবের তাকিয়ে। সকলকে অবাক করে দিয়ে আংটির বাক্স খুলতেই ওই মহিলা ঠাঁটিয়ে চড় মারেন যুবককে। হাতে কফি ঢেলে দেন যুবকের মুখে!

কেন এমন কাণ্ড ঘটালেন ওই তরুণী? খুব ভালোভাবে ভিডিয়োটি দেখলে দেখা যাবে বাক্সের ভেতরের আংটি মোটেও আসল ছিল না। ভরা স্টেডিয়ামে বিয়ের প্রস্তাব নিয়ে অমন মজা করার জন্য রেগে গিয়ে প্রেমিককে থাপ্পড় মারেন ওই তরুণী। ভিডিয়োটি ভাইরাল হতেই দু ভাগ হয়ে গিয়েছে বিশ্ব। কেউ বলছেন, ওই তরুণী যা করেছেন সেটাই ঠিক। অনেকের মতে, এটা খুব সহজ সরল প্র্যাঙ্ক। বিষয়টি এত সিরিয়াস নেওয়া উচিত হয়নি।

ভিডিয়োটি রইল এখানে-