Euro 2020: রোনাল্ডোকে অনুসরণ করলেন পোগবা

পোগবা একজন মুসলিম ধর্মাবলম্বী ফুটবলার। তাই সাংবাদিক সম্মেলনে মুখের সামনে বিয়ার দেখেই তিনি সেই বোতল টেবিলের নীচে নামিয়ে দেন।

Euro 2020: রোনাল্ডোকে অনুসরণ করলেন পোগবা
Euro 2020: রোনাল্ডোকে অনুসরণ করলেন পোগবা
Follow Us:
| Updated on: Jun 16, 2021 | 6:37 PM

প্যারিস: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) দেখানো পথেই হাঁটলেন ফ্রান্সের তারকা ফুটবলার পল পোগবা (Paul Pogba)। গতকাল ইউরোর ম্যাচে (Euro) মিউনিখের অ্যালিয়াঞ্জ এরিনায় জার্মানির (Germany) বিরুদ্ধে ১-০ ব্যবধানে জিতেছে ফ্রান্স (France)। ম্যাচের শেষে সাংবাদিক সম্মেলনে এসে, পোগবা দেখেন টেবলে রয়েছে একটি বিয়ারের বোতল। সঙ্গে সঙ্গে তাঁর সামনে রাখা বিয়ারের বোতলটি সরিয়ে দেন। ঠিক তার একদিন আগেই পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও, হাঙ্গেরির বিরুদ্ধে ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এসে ঠান্ডা পানীয়র বোতল সরিয়ে দিয়ে সকলকে জল খাওয়ার কথা বলেন।

পোগবা একজন মুসলিম ধর্মাবলম্বী ফুটবলার। তাই সাংবাদিক সম্মেলনে মুখের সামনে বিয়ার দেখেই তিনি সেই বোতল টেবিলের নীচে নামিয়ে দেন। ইসলাম ধর্মে মদ্যপানের ক্ষেত্রে নিষেধাজ্ঞা রয়েছে। যার জন্য পোগবা সাংবাদিক সম্মেলনে নিজের সামনে থেকে বিয়ারের বোতল সরিয়ে দেন। নেটিজেনদের নজর কেড়েছে পোগবার এই কাজ। সেই ভিডিয়োও ভাইরাল হয়েছে।

Paul Pogba Follows Cristiano Ronaldo he Removes Heineken Beer Bottle at Euro 2020 Press Conference

সাংবাদিক সম্মেলনে পল পোগবা (সৌজন্যে-টুইটার)

ওই বিয়ার প্রস্তুতকারক সংস্থাটি ইউরোর স্পনসর। তাই স্বাভাবিকভাবেই সাংবাদিক সম্মেলনে ওই সংস্থার বিয়ার টেবলে রাখা হয়েছিল। রোনাল্ডো ঠান্ডা পানীয়র বোতল সরানোর জন্য সেই পানীয় প্রস্তুতকারক সংস্থার শেয়ার দল হু হু করে কমেছে। এ বার আশঙ্কা করা হচ্ছে এই বিয়ার প্রস্তুতকারক সংস্থার শেয়ার দর কমার।

কিছুদিন আগে ইউরোপা লিগ চলাকালীন পবিত্র ইদ চলছিল। সেই সময় অন্যান্য মুসলিম ধর্মাবলম্বীদের মতোই পোগবা রোজা রেখেছিলেন। উপবাস করেই সেই সময় মাঠে নামতেন তিনি।

আরও পড়ুন: Euro 2020: রোনাল্ডোর ফিটনেস কিকে শেয়ার বাজারে সুইং