অ্যাথলিটদের উদ্বুদ্ধ করতে আসরে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর দফতর থেকে এ দিন একটি নির্দেশিকা দেওয়া হয়। সেখানেই বলা হয়েছে, অতিমারির মধ্যেও অ্যাথলিটদের সমস্ত রকম সুবিধে-অসুবিধের উপর নজর রয়েছে প্রশাসনের। কোথাও কোনও অসুবিধে হলে, তার সুরাহা মিলতে যেন কোনও খামতি না হয়।

অ্যাথলিটদের উদ্বুদ্ধ করতে আসরে প্রধানমন্ত্রী
অ্যাথলিটদের উদ্বুদ্ধ করতে আসরে প্রধানমন্ত্রী
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 03, 2021 | 8:19 PM

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ভারতের (India) প্রস্তুতির জন্য যা যা প্রয়োজন, তার সবটা দিতে চান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। অলিম্পিক শুরু হতে আর মাত্র ৫০ দিন বাকি। তার আগে প্রধানমন্ত্রীর বার্তা, ট্রেনিং থেকে শুরু করে টিকাকরণ কোথাও যেন কোনও খামতি না থাকে।

প্রধানমন্ত্রীর দফতর থেকে এ দিন একটি নির্দেশিকা দেওয়া হয়। সেখানেই বলা হয়েছে, অতিমারির মধ্যেও অ্যাথলিটদের সমস্ত রকম সুবিধে-অসুবিধের উপর নজর রয়েছে প্রশাসনের। কোথাও কোনও অসুবিধে হলে, তার সুরাহা মিলতে যেন কোনও খামতি না হয়। অ্যাথলিটদের পাশাপাশি সাপোর্ট স্টাফদের টিকাকরণের দিকটিও গুরুত্বপূর্ণ ভাবে বিবেচনা করেছেন দেশের প্রধানমন্ত্রী। যারা এখনও করোনার প্রতিষেধক নেননি, তারা যাতে দ্রুততার সঙ্গে তা নিয়ে ফেলতে পারে সেটাও দেখা হচ্ছে। জুলাইয়ে শুরু অলিম্পিক। টোকিও অলিম্পিক শুরুর আগে দেশের অংশগ্রহণকারীদের উদ্বুদ্ধও করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভিডিয়ো কনফারেন্সে প্রত্যেক অ্যাথলিটের মনোবল বাড়াবেন তিনি।

১৩৫ কোটি ভারতবাসীর আশীর্বাদ রয়েছে অলিম্পিকে অংশগ্রহণকারী অ্যাথলিটদের উপরে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বার্তা, কোনও একজন অ্যাথলিট টোকিও অলিম্পিকে দেশকে গর্বিত করলে তা এক হাজার জনের কাছে অনুপ্রেরণা হয়ে দাঁড়াবে। দেশের খেলাধূলাকে আরও এগিয়ে নিয়ে যেতে অ্যাথলিটদের উদ্বুদ্ধ করার বার্তা দিলেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: এ বার চোটে ফরাসি ওপেনে নেই বার্টি

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla