Wimbledon 2021: ষষ্ঠ জুটিকে উড়িয়ে উইম্বলডনের যাত্রা শুরু সানিয়াদের

১ ঘণ্টা ২৭ মিনিটের হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হাসি ফোটে সানিয়া-বিথ্যানি জুটির মুখে।

Wimbledon 2021: ষষ্ঠ জুটিকে উড়িয়ে উইম্বলডনের যাত্রা শুরু সানিয়াদের
Wimbledon 2021: ষষ্ঠ জুটিকে উড়িয়ে উইম্বলডনের যাত্রা শুরু সানিয়াদের
Follow Us:
| Updated on: Jul 01, 2021 | 7:57 PM

লন্ডন: জয় দিয়েই উইম্বলডনের (Wimbledon) যাত্রা শুরু করলেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza)। আজ, বৃহস্পতিবার মেয়েদের ডবলসের প্রথম ম্যাচে মার্কিন সঙ্গী বিথ্যানি ম্যাটেন স্যান্ডসকে (Bethanie Mattek Sands) নিয়ে প্রতিপক্ষ ডিজারি ক্রজিক (Desirae Krawczyk) ও অ্যালেক্সা গুয়ারাচি (Alexa Guarachi) জুটিকে হারালেন সানিয়া-বিথ্যানি জুটি। ম্যাচের ফলাফল ৭-৫, ৬-৩। ১ ঘণ্টা ২৭ মিনিটের হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হাসি ফোটে সানিয়া-বিথ্যানি জুটির মুখে।

প্রথম সেটেই সানিয়া-বিথ্যানিকে চাপের মুখে ফেলেন ক্রজিক ও গুয়ারাচি জুটি। তবে, প্রথম সেটটি ৭-৫ ব্যবধানে জেতেন সানিয়ারা। তার পর দ্বিতীয় ষষ্ঠ বাছাই ক্রজিক-গুয়ারাচি জুটিকে ৬-৩ হারান সানিয়া ও তাঁর সঙ্গী। এই ম্যাচে ৭৬ পয়েন্ট অর্জন করেছেন সানিয়ারা। তাঁদের প্রতিপক্ষ জুটির থেকে ১৭ পয়েন্ট বেশি পেয়েছেন। চার বছর পর উইম্বলডনে ফিরলেন সানিয়া। কামব্যাক ম্যাচই শুরু করলেন জয় দিয়ে।

২৩ জুলাই শুরু হবে এ বারের অলিম্পিক (Tokyo Olympics)। টোকিওতে (Tokyo) চতুর্থবারের জন্য অলিম্পিকে (Olympics) নামতে চলেছেন ভারতীয় টেনিস (Tennis) তারকা সানিয়া। তার আগে উইম্বলডনে নিজেকে পরখ করে দেখে নিতে চাইছেন ৬ বারের গ্র্যান্ড স্লামজয়ী টেনিস সুন্দরী।

আরও পড়ুন: Wimbledon 2021: পাঁচবার পিছলে উইম্বলডনের তৃতীয় রাউন্ডে জোকার