নীরজকে সোনা জিততে দেখেই কমেন্ট্রি বক্সে নাচ গাভাসকর-নেহরার

Tokyo Olympics 2020: শনিবার ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ইতিহাস গড়লেন ভারতীয় জ্যাভলিন থ্রোয়ার। স্বর্ণাক্ষরে লেখা থাকবে নীরজ চোপড়ার নাম। ভারতীয় খেলাধূলায় মোড় ঘুরিয়ে দেওয়ার মুহূর্ত। এই ঝলক কে না দেখতে চায়!

নীরজকে সোনা জিততে দেখেই কমেন্ট্রি বক্সে নাচ গাভাসকর-নেহরার
নীরজকে সোনা জিততে দেখেই কমেন্ট্রি বক্সে নাচ গাভাসকর-নেহরার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 10:13 PM

লন্ডন: কমেন্ট্রি করবেন নাকি নীরজের খেলা দেখবেন? ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের ধারাভাষ্য দেওয়ার সময় উভয়সঙ্কটে ছিলেন সুনীল গাভাসকর, আশিস নেহরারা। একদিকে মাঠে খেলছে বিরাটের দল, অন্যদিকে টোকিওয় সোনার লক্ষ্যে নীরজ। কোনটা ছেড়ে কোনদিকে তাকাবেন।

শনিবার ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ইতিহাস গড়লেন ভারতীয় জ্যাভলিন থ্রোয়ার। স্বর্ণাক্ষরে লেখা থাকবে নীরজ চোপড়ার নাম। ভারতীয় খেলাধূলায় মোড় ঘুরিয়ে দেওয়ার মুহূর্ত। এই ঝলক কে না দেখতে চায়! এই দিনটার দেখার জন্যই এতদিন অপেক্ষা করে ছিল ভারতবাসী। অবশেষে স্বপ্ন সার্থক। তাই নটিংহ্যামে ধারাভাষ্য দেওয়ার সময় টিভির পর্দায় চোখ রেখেছিলেন গাভাসকর, নেহরারা। নীরজ সোনা জিততেই শুরু উৎসব। কমেন্ট্রি বক্সেই আনন্দে নেচে উঠলেন গাভাসকর। গেয়ে উঠলেন, ‘মেরে দেশ কী ধারতি সোনা উগলে..।’ শান্ত থাকতে পারলেন না আশিস নেহরাও। আনন্দে নেচে উঠলেন তিনি।

নীরজ চোপড়াকে সোনা জিততে দেখে খুশি ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীও। বেঙ্গালুরু এফসির শিবিরে আছেন সুনীল। টিম হোটেলে থেকেই খেলা দেখছিলেন। নীরজকে সোনা জিততে দেখেই উল্লাসে ফেটে পড়েন ভারত অধিনায়ক।