রাহানেদের ফাঁদে পড়েছে অস্ট্রেলিয়া, মানছেন স্মিথরা

স্টিভ স্মিথ রানের মধ্যে না থাকলেও, তাঁর পাশেই দাঁড়াচ্ছেন লাবুসানে। বলছেন, স্মিথের রানের মধ্যে ফেরা শুধু সময়ের অপেক্ষা।

রাহানেদের ফাঁদে পড়েছে অস্ট্রেলিয়া, মানছেন স্মিথরা
অস্ট্রেলিয়ায় ভারতীয় বোলারদের দাপট। ছবি সৌজন্যে - টুইটার (বিসিসিআই)
Follow Us:
| Updated on: Jan 01, 2021 | 4:40 PM

TV9 বাংলা ডিজিটাল – অ্যাডিলেডে প্রথম ম্যাচে ভারতকে হারালেও অজিদের ব্যাটিংয়ের অবস্থা ছিল খারাপ। দ্বিতীয় টেস্টেও উন্নতি চোখে পড়েনি। বরং হাল আরও খারাপ হয়েছে। অবস্থা বেগতিক দেখে তৃতীয় টেস্টে সম্পূর্ণ ফিট না হওয়ার সত্ত্বেও ওয়ার্নারকে মাঠে নামাতে মরিয়া অজিরা। এই খারাপ অবস্থার কারণ কী? আসলে, টিম ইন্ডিয়ার (India) পাতা ফাঁদে ধরা পড়ে গিয়েছেন তাঁরা, মেনে নিচ্ছে অস্ট্রেলিয়া শিবির।

আরও পড়ুন – আশায় একুশ

কী সেই ফাঁদ? অজি ব্যাটম্যান লাবুসানে (Labuschagne) বলছেন, ভারতীয় দলের বোলারার অজি ব্যাটম্যানদের লেগ সাইড ট্র্যাপে (leg side trap) ফেলেছে। ক্রমাগত বোলিং করা হচ্ছে লেগ ও মিডল স্টাম্পে। অফ সাইডে রান করার কোনও সুযোগ দিচ্ছেন না বুমরা-সিরাজরা। ফিল্ডিং সাজানো হচ্ছে লেগ সাইডে। আর সেখানেই বারবার ধরা পড়ছেন তাঁরা। সাংবাদিক সম্মেলনে এই কথা মেনে নিলেন অস্ট্রেলিয়ার মিডল অর্ডার ব্য়াটসম্যান লাবুসানে।

আরও পড়ুন – অবশেষে বাংলা দলে যোগ্য সম্মান পেলেন ‘ক্রাইসিস ম্যান’

তৃতীয় টেস্টে অবশ্য জিততে মরিয়া অজিরা। সিডনিতে আর লেগ সাইড ট্র্যাপে পা দিতে চায় না অস্ট্রেলিয়া শিবির। সিরাজ-অশ্বিনদের কাউন্টার করার পরিকল্পনা তৈরি করেছে অস্ট্রেলিয়া শিবির। তাদের পরিকল্পনা নিয়ে বিস্তারিত কিছু বলতে চাইছেন না লাবুসানে। স্টিভ স্মিথ রানের মধ্যে না থাকলেও, তাঁর পাশেই দাঁড়াচ্ছেন লাবুসানে। বলছেন, স্মিথের রানের মধ্যে ফেরা শুধু সময়ের অপেক্ষা।