প্রত্যাশার চাপ নিতে তৈরি, বলছেন নতুন তারকা অদিতি

Aditi Ashok: এখন থেকেই অদিতিকে নিয়ে ২০২৪ প্যারিস অলিম্পিকে পদকের স্বপ্ন দেখতে শুরু করেছে দেশ।

প্রত্যাশার চাপ নিতে তৈরি, বলছেন নতুন তারকা অদিতি
প্রত্যাশার চাপ নিতে তৈরি, বলছেন নতুন তারকা অদিতি (সৌজন্যে-টুইটার)

টোকিও অলিম্পিক (Tokyo Olympics) শুরুর আগে বিভিন্ন অ্য়াথলিটকে ঘিরে পদকের প্রত্যাশা করেছিল দেশ। সাধারণ মানুষ হোক বা বিশেষজ্ঞ, কারও তালিকায় ছিল না গল্ফার অদিতি অশোকের (Aditi Ashok) নাম। কিন্তু অলিম্পিক শেষ হওয়ার পর দেশে আলোচনার কেন্দ্রে অদিতি ও তাঁর পারফরম্যান্স। সবাইকে চমকে দিয়ে অল্পের জন্য পদক হাতছাড়া হয়েছে অদিতির।

তাঁকে নিয়ে প্রত্যাশা এখন অনেক বেশি। সবার ফোকাসেও রয়েছেন অদিতি। অলিম্পিকের পর বিরতি নেওয়ার কোনও সুযোগ পাননি। বৃহস্পতিবার থেকেই নেমে পড়তে হয়েছে প্রতিযোগিতায়। এর মাঝেই অদিতি জানিয়েছেন অলিম্পিক ও অন্য টুর্নামেন্টের পার্থক্য।

অন্য টুর্নামেন্টে খেলতে গিয়ে বিশ্বের সেরাদের মুখে পড়তে হয় না। সবার নজর থাকে না। অদিতির কথায় এই অভিজ্ঞতা বলে বোঝানো যাবে না। কিন্তু টোকিওর সফর তাঁকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছে।

এখন থেকেই অদিতিকে নিয়ে ২০২৪ প্যারিস অলিম্পিকে পদকের স্বপ্ন দেখতে শুরু করেছে দেশ। প্রত্যাশার চাপটা টের পাচ্ছেন অদিতিও। কিন্তু এই চাপ তাঁর পারফরম্যান্সে কোনও প্রভাব ফেলবে না। রিও অলিম্পিকে শেষ করেছিলেন ৪১ নম্বরে। টোকিও গেমসে শেষ করেছে চতুর্থ স্থানে। প্যারিসে স্বপ্নপূরণ? অপেক্ষায় গোটা দেশ।

Click on your DTH Provider to Add TV9 Bangla