TOKYO OLYMPICS 2020 : জয়ের পর মেরিকে জড়িয়ে ধরলেন চানু

প্রথম ম্যাচ জেতার পর গেমস ভিলেজে ফিরতেই দেখা চানুর সঙ্গে। মেরিকে দেখেই এসে জড়িয়ে ধরলেন চানু। জানালেন প্রথম রাউন্ডে জেতার জন্য শুভেচ্ছা।

TOKYO OLYMPICS 2020 : জয়ের পর মেরিকে জড়িয়ে ধরলেন চানু

টোকিওঃ ২৪ ঘন্টা আগে রুপো জিতে গর্বিত করেছেন একজন । আর ২৪ ঘন্টা পর বক্সিংয়ে প্রথম রাউন্ডে জিতলেন আরেকজন। দুজনেই আবার মনিপুরের। প্রথম রাউন্ডের ম্যাচ জিতে গেমস ভিলেজে ফিরতেই মেরি কমের সঙ্গে দেখা মীরাবাঈ চানুর। জড়িয়ে ধরলেন মেরি কমকে। মেরিকে অভিনন্দন জানালেন চানু। আর সেই ছবি পোস্ট হতেই নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

শনিবার ভারোত্তলনে ২১ বছর পর ভারতকে পদকের স্বাদ দিয়েছেন মীরাবাঈ চানু। ২০০০ সালে সিডনি অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছিলেন কর্ণম মালেশ্বরী। আর এবার চানু জিতলেন রুপো। মনিপুরের ভারোত্তলককে নিয়ে উৎসব চলছে এখনও। তার মধ্যে রবিবার বক্সিংয়ে সাফল্যে পেলেন মেরি কম। আরও এক মনিপুরের কৃতী সন্তান। মেরি কমের এটাই শেষ অলিম্পিক। নিজের শেষ অলিম্পিকে নিজেকে উজাড় করে দিচ্ছেন মেরি। প্রথম ম্যাচ জেতার পর গেমস ভিলেজে ফিরতেই দেখা চানুর সঙ্গে। মেরিকে দেখেই এসে জড়িয়ে ধরলেন চানু। জানালেন প্রথম রাউন্ডে জেতার জন্য শুভেচ্ছা।

 

প্রসঙ্গত, ২০১২ সালে অলিম্পিকে পদক জিতেছিলেন মেরি কম। প্রথম ভারতীয় মহিলা বক্সার হিসেবে কীর্তি গড়েছিলেন তিনি। গত অলিম্পিকে এই দুই মনিপুরূ ক্রীড়াবিদ অলিম্পিকে গেলেও পদক জিততে পারেননি কেউই। এবার জিতেছেন চানু। এবার কি ফের পদকের মুখ দেখবেন মেরি? অপেক্ষায় ভারত।

আরও অলিম্পিকেরক খবর জানতে ক্লিক করুন: টোকিও অলিম্পিক২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla