TOKYO OLYMPICS 2020 : প্রাতঃরাশের আগে প্রার্থনা মেরির, ছবি ভাইরাল

  সোমবার অনুশীলনে যাওয়ার আগে গেমস ভিলেজের ব্রেকফাস্ট টেবিলে হাজির ভারতীয় মহিলা বক্সার। টেবিলে সাজানো মেরির ব্রেকফাস্ট প্লেট। রয়েছে জুস, ফল, সসেজ।

TOKYO OLYMPICS 2020 : প্রাতঃরাশের আগে প্রার্থনা মেরির, ছবি ভাইরাল
প্রাতঃরাশের আগে মেরি কমের প্রার্থনা

টোকিওঃ আর ৪দিন। এরপরেই শুরু ‘গ্রেটেস্ট শো অন আর্থ’। ভারতীয় (INDIA) অ্যাথলিটদের(ATHELETE) একাংশ ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন টোকিওতে(TOKYO OLYMPICS)। বাকিরাও টোকিওমুখী। ভারতের যে ক্রীড়াবিদদের দিকে পদকের জন্য তাকিয়ে আছে কাশ্মীর থেকে কন্যাকুমারিকা, তার মধ্যে অন্যতম মেরি কম(MARY KOM)। গত অলিম্পিকে পদক(MEDAL) জোটেনি। এবার সম্ভবত শেষ অলিম্পিক। আর কেরিয়ারের শেষ অলিম্পিককে স্মরণীয় করে রাখতে মরিয়া মেরি কম।

সোমবার অনুশীলনে যাওয়ার আগে গেমস ভিলেজের ব্রেকফাস্ট টেবিলে হাজির ভারতীয় মহিলা বক্সার। টেবিলে সাজানো মেরির ব্রেকফাস্ট প্লেট। রয়েছে জুস, ফল, সসেজ। আর ব্রেকফাস্ট শুরুর আগে প্রার্থনায় মেরি কম। সেই ছবি পোস্ট হতেই নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মনিপুরের এই বক্সারের পারিবারিক রীতি হল, কোনও খাবার খাওয়ার আগে প্রার্থনা করা। তারপরে শুরু হয় খাওয়া। সেইমত আজও গেমস ভিলেজে ব্রেকফাস্টের আগে প্রার্থনা সেরে নিলেন মেরি কম।

২০১২ সালে লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছিলেন মেরি। ৬ বারের বিশ্বচ্যাম্পিয়ন আগামি ২৫ তারিখ থেকে নামবেন অলিম্পিক অভিযানে। মহিলাদের ফ্লাইওয়েট বিভাগে ভারতের একমাত্র প্রতিনিধি মেরি। ৩৮ বছরের মেরি কি ফের লন্ডন অলিম্পিকের মত জ্বলে উঠবেন? অপেক্ষায় ভারতীয় বক্সিংমহল।

Click on your DTH Provider to Add TV9 Bangla