PV SINDHU : “প্যারিসের জন্য প্রয়োজনে ইংল্যান্ডে ট্রেনিং”, এক্সক্লুসিভ সাক্ষাৎকার পিভি সিন্ধুর

এখন সংবর্ধনার জোয়ারে ভাসছেন। তাঁর ফাকেই TV9 বাংলাকে জানালেন, "প্যারিস অলিম্পিকে আমি অংশগ্রহণ করবই। কয়েকদিন পর সেটা নিয়ে শুরু হবে প্রস্তুতি। প্রয়োজনে বিদেশেও যেতে পারি। এই অলিুম্পিকের আগে ইংল্যান্ডে তো গিয়েছিলাম প্রস্তুতির জন্য।"

হায়দরাবাদঃ এদিন হায়দরাবাদে যেন হল সিন্ধু উৎসব। বিমানবন্দর থকে বাড়ি পৌঁছানো পর্যন্ত- হায়দরাবাদী সুপারস্টার শাটলারকে নিয়ে এদিন ছিল উৎসবের মেজাজে। মঙ্গলবার নয়াদিল্লিতে পৌঁছে সংবর্ধনার জোয়ারে ভেসেছিলেন। এরপর আজ সকালে নয়াদিল্লি থেকে হায়দরাবাদেও রওনা দেন সিন্ধু। তার আগে TV9 বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে জানালেন তাঁর পরের পরিকল্পনা।

এখন সংবর্ধনার জোয়ারে ভাসছেন। তাঁর ফাকেই TV9 বাংলাকে জানালেন, “প্যারিস অলিম্পিকে আমি অংশগ্রহণ করবই। কয়েকদিন পর সেটা নিয়ে শুরু হবে প্রস্তুতি। প্রয়োজনে বিদেশেও যেতে পারি। এই অলিুম্পিকের আগে ইংল্যান্ডে তো গিয়েছিলাম প্রস্তুতির জন্য।” দক্ষিণ কোরিয়ান কোচের প্রশংসায় মুখর হায়দরাবাদী শাটলার।

প্রথম মহিলা ভারতীয় খেলোয়াড় হিসেবে পরপর দুটি অলিম্পিকে পদক জেতার কীর্তি। প্যারিস অলিম্পিকে হোক পদকের হ্যাটট্রিক। এখন থেকেই যেন চাইতে শুরু করেছে দেশবাসী।

অলিম্পিকের আরও খবর দেখতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla