ভিডিয়ো ফুটেজ ফাঁস, সাগর হত্যাকাণ্ডে আরও ফাঁসছেন সুশীল

বারবার দিল্লি পুলিশের অফিসাররা বলছিলেন, তথ্য তাঁদের কাছে আছে। সময় মতো প্রকাশ করবেন। ঘটনা হল, ওই ফুটেজ মোবাইল থেকে নষ্ট করে দেওয়া হয়েছিল। পুলিশের টেকনিক্যাল টিম তা আবার উদ্ধার করতেই পুরো ঘটনা পরিষ্কার হয়ে গিয়েছে।

ভিডিয়ো ফুটেজ ফাঁস, সাগর হত্যাকাণ্ডে আরও ফাঁসছেন সুশীল
আরও চাপ বাড়ছে সুশীলের ওপর

নয়াদিল্লি: মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন সাগর ধানকড়(SAGAR DHANKAD)। তাঁকে রড দিয়ে পিটোচ্ছেন সুশীল কুমার (SUSHIL KUMAR)। এই ভিডিয়ো (VIDEO)ফুটেজ ফাঁস হতেই আরও চাপে পড়ে গিয়েছে অলিম্পিক(OLYMPIC) পদকজয়ী কুস্তিগির(WRESTLER)। এখন যা পরিস্থিতি, সাগর হত্যাকাণ্ড মামলায় আরও ফেঁসে যাচ্ছেন তিনি।

৫ মে ছত্রসাল স্টেডিয়ামের সামনে কী ঘটেছিল? এই প্রশ্নের মুখে বারবার দিল্লি পুলিশের অফিসাররা বলছিলেন, তথ্য তাঁদের কাছে আছে। সময় মতো প্রকাশ করবেন। ঘটনা হল, ওই ফুটেজ মোবাইল থেকে নষ্ট করে দেওয়া হয়েছিল। পুলিশের টেকনিক্যাল টিম তা আবার উদ্ধার করতেই পুরো ঘটনা পরিষ্কার হয়ে গিয়েছে। ওই দিন চার গুণ্ডাকে ঘটনাস্থলে ডেকেছিলেন সুশীল। তাঁরা যে অস্ত্রশস্ত্র সমেত গিয়েছিলেন, তাও ফুটেজে পরিষ্কার। ওই ভিডিয়ো তুলে রেখেছিলেন সুশীলের ডানহাত প্রিন্স নামের একটি ছেলে। সে আবার ওই ভিডিয়ো কয়েকজন বন্ধুকে শেয়ারও করেছিল।

ক’দিন আগেই সুশীলের আইনজীবী বলেছেন, অলিম্পিয়ান কুস্তিগিরকে ফাঁসানো হচ্ছে। বাস্তব চিত্রটা একেবারেই অন্যরকম। অপরাধ জগতের সঙ্গে যে সুশীলের নিবিড় যোগাযোগ ছিল, তারও প্রমাণ মিলিছে ফেসবুকের পুরনো পোস্ট থেকে। বছর তিনেক আগে কালা জাঠেড়ির ভাইয়ের সঙ্গে একটা ছবি পোস্ট করা হয়েছিল। তাতে ক্যাপশন দেওয়া হয়েছিল, ভাইচারা প্যাহেলবানজি! সুশীল আর যাই হোন, বেচারা যে নন, দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ বুঝতে পারছে!

Click on your DTH Provider to Add TV9 Bangla