মরসুম শেষ হলেই রিয়াল ছাড়বেন জিদান?

স্প্যানিশ টিম ছাড়ছেন কিনা, তা নিয়ে অবশ্য কোনও সদর্থক উত্তর মেলেনি জিদানের (Zinedine Zidane)।

মরসুম শেষ হলেই রিয়াল ছাড়বেন জিদান?
সৌজন্যে-রিয়াল মাদ্রিদ টুইটার
Follow Us:
| Updated on: May 16, 2021 | 1:44 PM

মাদ্রিদ: লা লিগা (La Liga) শেষ হলেই রিয়াল মাদ্রিদ (Real Madrid) ছাড়তে চলেছেন জিনেদিন জিদান (Zinedine Zidane)। টিমের প্লেয়ারদের নাকি এ ব্যাপারে জানিয়েও দিয়েছেন। স্প্যানিশ মিডিয়ায় এমনই খবর বিশ্বকাপজয়ী ফুটবলারকে নিয়ে। কেউ বলছেন, সেভিয়া ম্যাচে ২-২ ড্র করার পরই নাকি ড্রেসিংরুমে ফিরে প্লেয়ারদের বলেছিলেন, তিনি আর থাকছেন না। আবার কেউ লিখেছে, ম্যাচের আগের দিন প্র্যাক্টিসেই নাকি টিমের সিনিয়র প্লেয়ারদের ডেকে এই কথা জানিয়েছিলেন জিদান।

চলতি মরসুমটা ভালো যাচ্ছে না রিয়ালে। গত জানুয়ারিতে কোপা দেল রে-র তৃতীয় ডিভিশনের টিম আলকোয়ানোর কাছে হেরে ছিটকে গিয়েছিল রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে চেলসির কাছে হেরে ছিটকে গিয়েছে টিম। লা লিগাই এখন শেষ স্বপ্ন জিদানের। আতলেতিকো মাদ্রিদের সঙ্গে খেতাবের লড়াইয়ে আছে তাঁর টিম। তবে, লা লিগা জিততে হলে দিয়েগো সিমিয়নের টিমের ভুলের জন্য অপেক্ষা করতে হবে রিয়ালকে।

স্প্যানিশ টিম ছাড়ছেন কিনা, তা নিয়ে অবশ্য কোনও সদর্থক উত্তর মেলেনি জিদানের। আজ আথলেতিকো বিলবায়োর বিরুদ্ধে খেলা। তার আগে শনিবার প্রেস মিটে জিদান বলেছেন, ‘জানি কাল কী হবে! তবে এখনও আমি আছি টিমের সঙ্গে। আর আমার টিম রবিবার একটা ম্যাচ খেলতে নামছে। পরের সপ্তাহেও একটা ম্যাচ আছে। তার পর কী হবে, কেউ বলতে পারে না। টিমটার নাম তো রিয়াল মাদ্রিদ!’

জিদানের মন্তব্য ধরলে কিন্তু এটুকু বলা যায়, ক্লাব কর্তাদের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরেছে। মাঝে শোনা যাচ্ছিল ইতালিয়ান ক্লাবে কোচিং করাতে পারেন তিনি। সব মিলিয়ে জিদানই এখন স্প্যানিশ ফুটবলের শিরোনামে!

আরও পড়ুন: ব্যানক্রফ্টের মন্তব্যের জেরে আবার তদন্ত অস্ট্রেলিয়া ক্রিকেটে