চড়া দামে নতুন গেমিং ল্যাপটপ লঞ্চ করল এসার, অত্যাধুনিক ফিচার রয়েছে এই ডিভাইসে

এই গেমিং ল্যাপটপে রয়েছে octa-core 10th Gen Intel Core i7 প্রসেসর। চিপসেটে রয়েছে NVIDIA RTX 30 series গ্র্যাফিক্স কার্ড। সেই সঙ্গে রয়েছে ৩২ জিবি পর্যন্ত DDR4 র‍্যাম।

চড়া দামে নতুন গেমিং ল্যাপটপ লঞ্চ করল এসার, অত্যাধুনিক ফিচার রয়েছে এই ডিভাইসে
এই ল্যাপটপের ডিসপ্লে রিফ্রেশ রেট ২৪০ Hz।
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 10:51 PM

নতুন গেমিং ল্যাপটপ লঞ্চ করেছে এসার। ভারতে এই ল্যাপটপের দাম ১,১৯,৯৯৯ টাকা। চড়া দামের এই গেমিং ল্যাপটপে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন বিভিন্ন ফিচার। এসারের Predator Helios 300 ল্যাপটপে রয়েছে octa-core Intel Core i7 মোবাইল গেমিং প্রসেসর। সেই সঙ্গে রয়েছে লেটেস্ট এডিশনের Nvidia GeForce RTX 30 series GPUs। এই ল্যাপটপের ডিসপ্লে রিফ্রেশ রেট ২৪০ Hz।

এসার কর্তৃপক্ষ জানিয়েছেন, তাঁদের লেটেস্ট এডিশনের Predator সিরিজের এই গেমিং ল্যাপটপে রয়েছে একটি 4th Generation AeroBlade 3D ফ্যান। গেমিং ল্যাপটপের ক্ষেত্রে ভাল ফ্যান থাকা প্রয়োজন। কারণ এইসমস্ত ল্যাপটপের কুলিং সিস্টেম সঠিক না হলে সামান্য ব্যবহার করলেই মেশিন গরম হয়ে যেতে পারে। ফলে ল্যাপটপ খারাপও হতে পারে। তবে এই 4th Generation AeroBlade 3D ফ্যানের সাহায্যে এসারের নতুন গেমিং ল্যাপটপ কখনই ব্যবহারের ফলে গরম হবে না। ফ্যান চালু হয়ে ভিতরের গরম হাওয়া বাইরে বের করে দেবে।

এসারের Predator Helios 300 ল্যাপটপের বিভিন্ন ফিচার

১। এই গেমিং ল্যাপটপে রয়েছে octa-core 10th Gen Intel Core i7 প্রসেসর। চিপসেটে রয়েছে NVIDIA RTX 30 series গ্র্যাফিক্স কার্ড। সেই সঙ্গে রয়েছে ৩২ জিবি পর্যন্ত DDR4 র‍্যাম। এই গেমিং ল্যাপটপের সাউন্ড কোয়ালিটিও 3D এবং তার সং রয়েছে DTS-X আলট্রা অডিয়ো ফাইন টিউনিং সাপোর্ট।

২। বিশেষ করে গেমারদের জন্য এই ল্যাপটপে রয়েছে 4-zone RGB customized কিবোর্ড। চার সেলের ব্যাটারি প্যাক রয়েছে এই ল্যাপটপে। এসারের নতুন Predator Helios 300 গেমিং ল্যাপটপের ওজন ২.৩ কেজি। এসারের এক্সক্লুসিভ স্টোরে এবং এসারের অনলাইন স্টোরে পাওয়া যাচ্ছে এই ল্যাপটপ। এছাড়া ফ্লিপকার্ড থেকেও কেনা যাবে এই গেমিং ল্যাপটপ।

আরও পড়ুন- Horizon Zero Dawn: প্লেস্টেশন ৪ এবং ৫ – এ ফ্রিতে খেলা যাবে এই গেমের কমপ্লিট এডিশন

৩। কানেকটিভিটি অপশন হিসেবে এসারের নতুন গেমিং প্ল্যাপটপে রয়েছে Killer’s E2600 Ethernet Controller। এছাড়াও রয়েছে Killer Wi-Fi 6 AX1650i এবং Control Center 2.0। এর পাশাপাশি এই গেমিং ল্যাপটপে রয়েছে HDMI 2.0, MiniDP, USB 3.2 (standard, Gen 1, 2) সাপোর্ট।