এবার বিনামূল্যে you tube প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে Airtel!

TV9 বাংলা ডিজিটাল : Airtel ব্যবহারকারীদের জন্য সুখবর! এই টেলিকম সংস্থা এবার তার ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে YouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে। আপনি যত খুশি you tube দেখুন, এক কানাকড়িও খরচা করতে হবে না। যদিও এই সুযোগ মাত্র তিন মাসের জন্য। তবুও এটি Airtel ব্যবহারকারীদের জন্য অত্যন্ত লোভনীয় একটি সুযোগ। YouTube প্রিমিয়ামের বিশেষ কতগুলো বৈশিষ্ট্য আছে। এর […]

এবার বিনামূল্যে you tube প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে Airtel!
বিনামূল্যে YouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে Airtel!
রণজিৎ দে

| Edited By: amartya mukhopadhaya

Nov 23, 2020 | 8:00 AM

TV9 বাংলা ডিজিটাল : Airtel ব্যবহারকারীদের জন্য সুখবর! এই টেলিকম সংস্থা এবার তার ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে YouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে। আপনি যত খুশি you tube দেখুন, এক কানাকড়িও খরচা করতে হবে না। যদিও এই সুযোগ মাত্র তিন মাসের জন্য তবুও এটি Airtel ব্যবহারকারীদের জন্য অত্যন্ত লোভনীয় একটি সুযোগ।

YouTube প্রিমিয়ামের বিশেষ কতগুলো বৈশিষ্ট্য আছে। এর মধ্যে রয়েছে ব্যাকগ্রাউন্ড প্লে ফিচার এবং বিজ্ঞাপনহীন পরিষেবা। আপনি প্রিমিয়াম পরিষেবাতে কোনও বিজ্ঞাপন দেখতে পাবেন না এবং আপনি এটি ব্যাকগ্রাউন্ডেও চালাতে পারেন। কীভাবে পাবেন বিনামূল্যে এই সাবস্ক্রিপশন? YouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেতে, Airtel থ্যাঙ্কস অ্যাপ ব্যবহার করতে হবে। এই অফারটি কেবলমাত্র সেই Airtel ব্যবহারকারীদের জন্য যাঁরা তাঁদের অ্যাকাউন্টে আগে YouTube প্রিমিয়াম ব্যবহার করেননি।

Airtel-এর এই অফারটি ২২ এপ্রিল ২০২১ পর্যন্ত থাকবে। যদি কোনও গ্রাহকের আগে থেকেই YouTube প্রিমিয়ামের বা গুগল প্লে মিউজিক ট্রায়াল অফার নেওয়া থাকে, তাঁরা কিন্তু এই অফারটি আর পাবেন না। Airtel-এর এই অফারটি শেষ হয়ে গেলে, ব্যবহারকারীরা YouTube প্রিমিয়ামের নির্ধারিত সাবস্ক্রিপশন চার্জ দিয়ে এই সুবিধাগুলি পেতে পারেনYouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন না চাইলে এটি যে কোনও সময় বাতিল করতে পারেন ব্যবহারকারীরা।

দেরি না করে Airtel ব্যবহারকারীরা এখুনি Airtel Thanks App-এ গিয়ে YouTube প্রিমিয়ামের গ্রাহক হয়ে যান এবং অফারগুলি নিতে থাকুন। তবে মাথায় রাখবেন যদি কোনও গ্রাহকের আগে থেকেই YouTube প্রিমিয়ামের সাবস্ক্রিপশন করা থাকে, তাহলে তিনি এই বিনামূল্যে পরিষেবার সুবিধাটি পাবেন না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla