Airtel-এর চমৎকার প্ল্যান! 84 দিন রোজ 1.5GB করে 5G ডেটা, আনলিমিটেড কলিং, খরচ মাত্র 240 টাকা

Airtel-এর কাছে রয়েছে দুর্দান্ত একটি প্ল্যান। সেই প্ল্যানের খরচ 500 টাকার উপরে। মাসিক প্ল্যানের থেকে বেশি ডেটা এবং বৈধতা অফার করা হয় প্ল্যানটিতে। Airtel-এর 719 টাকার প্ল্যানের অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Airtel-এর চমৎকার প্ল্যান! 84 দিন রোজ 1.5GB করে 5G ডেটা, আনলিমিটেড কলিং, খরচ মাত্র 240 টাকা
দুর্ধর্ষ প্ল্যান, আর কারও কাছে নেই!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 12:58 PM

Airtel Recharge: দেশের বেসরকারি টেলিকম সংস্থাগুলির কাছে রিচার্জ প্ল্যানের বিপুল সম্ভার থাকে। Jio, Airtel এবং Vi-এর মতো সংস্থাগুলি কখনও নতুন প্ল্যান নিয়ে আসে, কখনও আবার পুরনো প্ল্যানকেই ঢেলে সাজায়। এক মাস থেকে তিন মাস, ছয় মাস থেকে এক বছর একাধিক ভ্যালিডিটির রিচার্জ প্ল্যান থাকে টেলকোগুলির কাছে। তবে গ্রাহককুলের মধ্যে মাসিক রিচার্জ প্ল্যানগুলির চাহিদা সবথেকে বেশি, যে প্ল্যানের বৈধতা মূলত 28 দিন থেকে শুরু হয়ে 30 বা 31 দিন। এক মাসের বেসিক প্ল্যানগুলিতে ব্যবহারকারীদের দৈনিক 1GB, 1.5GB বা 2GB পর্যন্ত ডেটা অফার করা হয়। সেই সঙ্গেই আবার থাকে আনলিমিটেড কলিংয়েরও সুবিধা। সেরকমই Airtel-এর কাছেও রয়েছে দুর্দান্ত একটি প্ল্যান। সেই প্ল্যানের খরচ 500 টাকার উপরে। মাসিক প্ল্যানের থেকে বেশি ডেটা এবং বৈধতা অফার করা হয় প্ল্যানটিতে। Airtel-এর 719 টাকার প্ল্যানের অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Airtel 719 টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। অর্থাৎ যাঁরা প্ল্যানটি রিচার্জ করবেন, তাঁরা তিন মাসের কিছু কম দিনের জন্য প্ল্যানটি ব্যবহার করতে পারবেন। প্রতিদিন এই প্ল্যানে গ্রাহকরা 1.5GB করে ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ সব মিলিয়ে সমগ্র ভ্যালিডিটি পিরিয়ডে Airtel ইউজাররা প্ল্যানটিতে পেয়ে যাবেন 126GB ডেটা।

দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে এই প্ল্যান ব্যবহার করে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন ব্যবহারকারীরা। তার উপরে আবার রয়েছে প্রতিদিন 100টি করে SMS পাঠানোর সুযোগও। এই প্ল্যানের আর একটি চমৎকার অফার হল, এতে আপনি আনলিমিটেড 5G ডেটার সুবিধা পাবেন।

তবে দৈনিক ডেটার কোটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড নেমে 64Kbps হয়ে যাবে। এছাড়া অন্যান্য অফারের মধ্যে প্ল্যানটিতে আপনি Xstream অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউন এবং উইঙ্ক মিউজিকও ব্যবহার করতে পারবেন, যার জন্য একটা টাকাও অতিরিক্ত খরচ করতে হবে না। অফারের এখানেই শেষ নয়। এর পরেও 2GB ফ্রি ডেটার কুপন অফার করা হয় 719 টাকার প্ল্যানে।

Airtel 719 টাকার প্ল্যান সেরা কেন?

প্রতি মাসের হিসেবে যদি ধরা হয়, তাহলে এয়ারটেলের এই 719 টাকার প্ল্যানে প্রতি মাসে গ্রাহকদের 240 টাকা খরচ করতে হচ্ছে। আবার, এই Airtel-এর কাছেই একটি 265 টাকার মাসিক প্ল্যান রয়েছে। সেই প্ল্যানে আপনি প্রতিদিন 1GB করে ডেটা পাবেন। সেই জায়গায় প্রায় তিন মাসের জন্য একটু বেশি খরচ করলে, আখেরে আপনি সব মিলিয়ে 14GB বেশি ডেটা পাবেন এবং 45 টাকাও বাঁচাতে পারেন।