Amazon: করোনার কারণে স্থগিত অ্যামাজনের প্রাইম ডে সেল!

অ্যামাজন প্রাইমের গ্রাহকরা এই প্রাইম ডে সেলের তারিখ কবে ঘোষিত হবে, সেই নিয়ে মুখিয়ে থাকেন। বাম্পার ছাড়ের মাধ্যমে মোবাইল, ইলেকট্রনিক্স পণ্য কেনার জন্য ওই সময়টাকেই টারগেট করেন গ্রাহকরা। তবো করোনার কারণে সেই বাম্পার সেলের সিদ্ধান্ত স্থগিত রাখা হয়েছে।

Amazon: করোনার কারণে স্থগিত অ্যামাজনের প্রাইম ডে সেল!
অ্যামাজন
Follow Us:
| Updated on: May 07, 2021 | 9:46 PM

ভারতে যে হারে সংক্রমণ ছড়াচ্ছে, তাতে দেশের আভ্যন্তরীন ও আন্তর্জাতিক স্তরে উদ্বেগ সৃষ্টি করেছে। দেশে করোনার দ্বিতীয় তরঙ্গে আছড়ে পড়ার পরই ভয়ংকর আকার ধারণ করেছে। এর জেরে অ্যামাজনের ফ্ল্যাগশিপ প্রাইম ডে সেল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সংস্থা।

আমেরিকা যুক্তরাষ্ট্র, জার্মানি, স্পেনে প্রাইম ডে সেল বিক্রি করলেও ভারত ও কানাডাতে জুন পর্যন্ত এই প্রাইম ডে সেল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে অ্যামাজন।

অ্যামাজন ইন্ডিয়ার মুখপাত্র জানিয়েছেন, বর্তমান কোভিড পরিস্থিতির কারণে ভারতে প্রাইম ডে ইভেন্ট স্থগিত রাখারা সিদ্ধান্ত নিয়েছে। এই সেল ফের কখন অনুষ্ঠিত হবে তা নির্ধারণ করা এখনও সম্ভব হয়নি। ভারত ও কানাডার জন্য এখনও এই বিশেষ সেলের কোনও নতুন তারিখ ঘোষণা করা হয়নি।

প্রধাণত, জুলাই মাসে অ্যামাজন প্রাইম ডে সেলের বিজ্ঞাপন দিয়ে সব পণ্যের উপরই ছাড় দেয়। গতবছর মহামারীর কারণে সেই বিশেষ ছাড়ের সময় অক্টোবর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়।