নতুন Hyundai Creta আসছে 16 জানুয়ারি, তার আগেই বুকিং শুরু মাত্র 25,000 টাকায়

2024 Hyundai Creta Facelift গাড়িটির বুকিংও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। তার জন্য কাস্টমারদের মাত্র 25,000 টাকা খরচ করতে হবে। নতুন মিড-সাইজ় এসইউভিটি লঞ্চ করা হবে 16 জানুয়ারি। দেশের সমস্ত হুন্ডাই ডিলারশিপ থেকেই গাড়িটি বুক করা যাবে। এছাড়াও আগ্রহীরা চাইলে হুন্ডাইয়ের ক্লিক টু বাই অনলাইন প্ল্যাটফর্ম থেকেও গাড়িটি বুক করতে পারবেন।

নতুন Hyundai Creta আসছে 16 জানুয়ারি, তার আগেই বুকিং শুরু মাত্র 25,000 টাকায়
বাজারে আসছে নতুন হুন্ডাই ক্রেটা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2024 | 8:25 AM

Hyundai Creta গাড়িটির একটি নতুন মডেল লঞ্চ হতে চলেছে ভারতে। সেই 2024 Hyundai Creta Facelift গাড়িটির বুকিংও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। তার জন্য কাস্টমারদের মাত্র 25,000 টাকা খরচ করতে হবে। হ্যাঁ, এই নতুন গাড়িটি বুক করতে লাগবে মাত্রই 25,000 টাকা। নতুন মিড-সাইজ় এসইউভিটি লঞ্চ করা হবে 16 জানুয়ারি। দেশের সমস্ত হুন্ডাই ডিলারশিপ থেকেই গাড়িটি বুক করা যাবে। এছাড়াও আগ্রহীরা চাইলে হুন্ডাইয়ের ক্লিক টু বাই অনলাইন প্ল্যাটফর্ম থেকেও গাড়িটি বুক করতে পারবেন।

2015 সালের জুলাই মাসে ভারতে প্রথম বার Hyundai Creta গাড়িটি নিয়ে আসা হয়। অল্প সময়ের মধ্যেই গাড়িটি ব্যাপক জনপ্রিয়তা পায়। মিড-সাইজ় এই SUV দেশের বাজারে এখনও পর্যন্ত 950,000 ইউনিট বিক্রি হয়েছে। 2024 ক্রেটা ফেসলিফ্ট গাড়িতে হুন্ডাইয়ের সেন্সাস স্পোর্টিনেস ডিজ়াইন ল্যাঙ্গুয়েজ দেওয়া হয়েছে। থাকছে একটি নতুন গ্রিল, কোয়াড-বিম এলইডি হেডল্যাম্প, এলইডি পজ়িশনিং ল্যাম্প, নতুন করে ডিজ়াইন করা বাম্পার এবং নতুন অ্যালয়।

গাড়িটির ইন্টিরিয়ারেও বেশ কিছু উল্লেখযোগ্য পরিবর্তন করা হয়েছে। তার মধ্যে রয়েছে ইন্টিগ্রেটেড ইনফোটেইনমেন্ট স্ক্রিন, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। 2024 Hyundai Creta Facelift গাড়িটি মোট ছয়টি মনো-টোন কালার এবং ডুয়াল-টোন কালার এবং সাতটি ট্রিমে পাওয়া যাবে।

মোট তিনটি ইঞ্জিন অপশন রয়েছে এই গাড়িটির। এতে দেওয়া হয়েছে একটি 1.5 লিটারের কাপ্পা টার্বো জিডিআই পেট্রল, 1.5 লিটারের এমপিআই পেট্রল এবং 1.5 লিটারের U2 CRDi ডিজ়েল ইঞ্জিন ও তার সঙ্গে চারটি ট্রান্সমিশন অপশন। এই নতুন ক্রেটা ফেসলিফ্ট গাড়িটি টক্কর দিতে চলেছে কিয়া সেলটোজ় ফেসলিফ্ট, মারুতি সুজ়ুকি গ্র্যান্ড ভিতারা এবং আসন্ন টাটা কার্ভের সঙ্গে। মনে করা হচ্ছে, নতুন হুন্ডাই ক্রেটা গাড়িটির দাম 11 লাখ টাকা থেকে 20 লাখ টাকা হতে চলেছে।