Ather 450X এবং Ather 450 Plus ইলেকট্রিক স্কুটারে ডিসেম্বর মাস জুড়ে বিরাট অফার

Ather E-Scooter Offers: এই সীমিত সময়ের অফারে মাত্র 1 টাকায় Ather Energy একটি এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারান্টি অফার করছে, যার মূল্য 6,999 টাকা। এটি গ্রাহকদের অতিরিক্ত দুই বছরের ওয়ারান্টি (ম্যানুফ্যাকচারারের তিন বছরের ওয়ারান্টিরও পরে) দিতে চলেছে।

Ather 450X এবং Ather 450 Plus ইলেকট্রিক স্কুটারে ডিসেম্বর মাস জুড়ে বিরাট অফার
ডিসেম্বরে Ather ইলেকট্রিক স্কুটারগুলিতে বিরাট অফার। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 6:07 PM

E-Scooter Offers: এক মাসব্যাপী বিশেষ প্রোগ্রামের ঘোষণা করেছে ইলেকট্রিক ভেহিকল প্রস্তুতকারক সংস্থা Ather Energy। সেই প্রোগ্রামে ক্রেতারা স্পেশ্যাল বেনিফিটস থেকে শুরু করে ফাইন্যান্সিং স্কিম এবং এক্সচেঞ্জ স্কিমের মতো একাধিক আকর্ষণীয় অফার পেয়ে যাবেন। Ather Electric December শীর্ষক এই প্রোগ্রামের মূল লক্ষ্য হল, আরও বেশি পরিমাণ ক্রেতাকে আকর্ষিত করা এবং তার মাধ্যমে দেশের মানুষের মধ্যে ইলেকট্রিক ভেহিকলের গ্রহণযোগ্যতাকে বাড়িয়ে তোলা।

এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারান্টি

এই সীমিত সময়ের অফারে মাত্র 1 টাকায় Ather Energy একটি এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারান্টি অফার করছে, যার মূল্য 6,999 টাকা। এটি গ্রাহকদের অতিরিক্ত দুই বছরের ওয়ারান্টি (ম্যানুফ্যাকচারারের তিন বছরের ওয়ারান্টিরও পরে) দিতে চলেছে। অর্থাৎ সব মিলিয়ে Ather Energy-র ইলেকট্রিক স্কুটারের ব্যাটারিতে আপনি পেয়ে যাচ্ছেন পাঁচ বছরের ওয়ারান্টি। তবে এই অফারটি ইন্ট্রোডাক্টার এবং সীমিত সময়ের জন্যই নিয়ে আসা হয়েছে। এই অফার সেই সব ক্রেতারাই পাবেন, যাঁরা চলতি বছরের ডিসেম্বরে Ather 450X এবং Ather 450 Plus কিনেছেন বা কিনতে চলেছেন।

ফাইন্যান্সিং স্কিম

সেই সঙ্গেই আবার IDFC ব্যাঙ্কের সঙ্গে জুটি বেঁধে একটি ফাইন্যান্সিং স্কিমও চালু করেছে সংস্থাটি। এই স্কিমে উপভোক্তাদের হাতে একটি Ather স্কুটার তুলে দিতে 48 মাসের ইনস্টলমেন্ট অফার করা হচ্ছে। এই অফারে মোট দামের মাত্র 5% ডাউন পেমেন্ট দিয়েই কোম্পানির ইলেকট্রিক স্কুটার পেয়ে যাবেন ক্রেতারা। অন্য দিকে আবার ইনস্টলমেন্টের ক্ষেত্রে সুদের হার 8.5 শতাংশ। সংস্থাটি এই ফাইন্যান্সিং স্কিমে জ়িরো প্রসেসিং ফি চার্জ করবে। পাশাপাশি থাকছে ইনস্ট্যান্ট লোনের অপশনও।

এক্সচেঞ্জ স্কিম

Ather একটি এক্সচেঞ্জ প্রোগ্রামও চালু করেছে যা গ্রাহকদের তাদের পেট্রোল স্কুটারে ট্রেড করতে সক্ষম করবে। পরবর্তীতে গ্রাহকরা Ather 450X-এর জন্য তাদের ডাউন পেমেন্টের সঙ্গে অ্যাডজাস্টও করে নিতে পারবেন। এই ক্রেতারা 4,000 টাকার এক্সচেঞ্জ ভ্যালু বোনাস এবং অন-স্পট ভ্যালুয়েশনও পেয়ে যাবেন। চলতি মাসে যে সব কাস্টমাররা 450X এবং 450 Plus ক্রয় করবেন, তাঁদের 31 ডিসেম্বর, 2023 পর্যন্ত বিনামূল্যে Ather গ্রিডে অ্যাক্সেস প্রদান করতে চলেছে।

এদিকে Ather Energy তামিলনাড়ুর হোসুরে তাদের দ্বিতীয় ম্যানুফ্যাকচারিং ফেসিলিটির সূচনা করেছে, যার বার্ষিক উৎপাদন ক্ষমতা 4,20,000 ইউনিট। 2023 সালের মার্চের মধ্যে 100টি শহরে প্রায় 150টি এক্সপিরিয়েন্স সেন্টার খুলে ব্যবসার সম্প্রসারণের মধ্যে দিয়ে রিটেল অপারেশন শক্তিশালী করার চেষ্টা করছে এই ইভি প্রস্তুতকারক সংস্থা।