Ola Electric Car: এক চার্জে কলকাতা থেকে পুরী! 500km রেঞ্জ, লুকে অনবদ্য, এমন গাড়ি ভারত আগে দেখেনি…

Ola Electric Car Latest Teaser: ওলা ইলেকট্রিক তার আসন্ন চারচাকা বৈদ্যুতিন গাড়ির একটি নতুন টিজ়ার প্রকাশ করেছে। সেখানে গাড়িটির এক্সটিরিয়ারের ডিজিটাল রেন্ডারগুলি টিজ় করেছে সংস্থা। পাশাপাশি ইন্টিরিয়ারের একাধিক তথ্যও জানানো হয়েছে সংস্থার তরফে।

Ola Electric Car: এক চার্জে কলকাতা থেকে পুরী! 500km রেঞ্জ, লুকে অনবদ্য, এমন গাড়ি ভারত আগে দেখেনি...
কার নাকি সুপার কার?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2022 | 2:14 AM

Ola Electric Car Teaser: সম্প্রতি ওলা ইলেকট্রিক তার S1 Air বিদ্যুচ্চালিত স্কুটারটি লঞ্চ করেছে দেশের মার্কেটে। এর পাশাপাশিই সংস্থাটি তার আসন্ন চারচাকা ইলেকট্রিক গাড়ির একটি নতুন টিজ়ারও প্রকাশ করেছে। সেই গাড়িটির এক্সটিরিয়ারের ডিজিটাল রেন্ডারগুলি টিজ় করেছে ওলা ইলেকট্রিক। পাশাপাশি ইন্টিরিয়ারের একাধিক তথ্যও জানানো হয়েছে সংস্থার তরফে।

টিজ়ারে এই আসন্ন ইলেকট্রিক কারের এক ঝলক দেখা গিয়েছে। হরাইজ়ন্টাল-রেক্ট্যাঙ্গুলার আকারের অনন্য, ভবিষ্যৎদ্রষ্টা স্টিয়ারিং হুইল থাকছে। টু-স্পোক ডিজ়াইন জেট-স্টাইলড ব্যাকলিট স্টিয়ারিং মাউন্টেড কন্ট্রোল ও তার সঙ্গে রয়েছে OLA লোগো। টিজ়ারে এ-ও দেখা গিয়েছে, রিয়ারভিউ মিরের রয়েছে ক্যামেরা, যা অ্যারোডায়নামিক্সেও সাহায্য করবে।

বেশ বড় একটি ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে, যা আকারে 12 ইঞ্চির থেকেও বড় হতে পারে বলে মনে করা হচ্ছে। ড্যাশবোর্ডের লেআউটটি সহজ, সাধারণ এবং ঝকঝকে পরিষ্কার রাখা হয়েছে। পাশাপাশি এতে আবার অ্যাম্বিয়েন্ট লাইটিংও রয়েছে।

এক্সটিরিয়ারের দিক থেকে গাড়িটিতে রয়েছে চাঙ্কি ফ্রন্ট বাম্পার ও তার সঙ্গে বড় ওপেনিং যা কর্নার থেকে ফ্রন্ট ব্রেক পর্যন্ত চ্যানেল এয়ার করার জন্য কাজে লাগবে।

ফ্রন্ট এন্ডে বনেট লাইন সহযোগে রয়েছে LED স্ট্রিপ স্প্যানিং। অন্য দিকেLED DRL ইউনিট যথেষ্ট সিমপ্লিফাই করা হয়েছে এবং দুই দিকেই তা দুটি স্ট্রিপে নামিয়ে নিয়ে আসা হয়েছে। গাড়িটি পিছন দিক থেকে দেখতে গেলেও বাম্পারের জন্য থাকছে বড় মসৃণ সারফেস এবং রিয়ার ফেন্ডার্স ও তার সঙ্গে LED-স্ট্রিপ টেইল লাইট।

ওলার তরফ থেকে জানানো হয়েছে, একবার চার্জে এই গাড়িটি 500 কিলোমিটার রেঞ্জ দিতে চলেছে। যদিওএই গাড়িতে কী ব্যাটারি প্যাক দেওয়া হচ্ছে, সে বিষয়ে ওলার তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি।