FIFA World Cup-এর উদ্বোধনী ম্যাচে Jio Cinema-য় ভয়ানক বাফারিং! ক্ষোভে ফুঁসছেন দর্শকরা

Jio Cinema থেকে 2022 FIFA World Cup-এর ওপেনিং সেরিমনি দেখতে গিয়ে ব্যাপক পরিমাণে বাফারিং সমস্যা দেখা গিয়েছিল। দর্শকরা টুইটারে তীব্র ক্ষোভ উগরে দিয়েছেন বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী ম্যাচে দর্শকদের এভাবে নিরাশ করার জন্য।

FIFA World Cup-এর উদ্বোধনী ম্যাচে Jio Cinema-য় ভয়ানক বাফারিং! ক্ষোভে ফুঁসছেন দর্শকরা
Jio Cinema থেকে ফুটবল বিশ্বকাপ দেখার সময় নিরাশ হয়ে দর্শকদের মিম পোস্ট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 21, 2022 | 4:19 PM

Jio Cinema Poor Streaming: চার-চারটে বছর অপেক্ষা করে থাকতে হয় ভক্তদের। তারপরই আসে সেই দীর্ঘ প্রতীক্ষিত মহারণ- ফুটবল বিশ্বকাপ। কাতারে 2022 FIFA World Cup-এর শুভ উদ্বোধন হয়েছে গত রবিবার, 20 নভেম্বর। উদ্বোধনী ম্যাচে কাতারের আল বাইত স্টেডিয়াম মাতিয়ে দিয়ছিলেন মর্গ্যান ফ্রিম্যান, BTS গায়ক জাং কুক। কিন্তু ভারতের দর্শকদের সেই উদ্বোধনী ম্যাচটি চাক্ষুষ করার অভিজ্ঞতা খুব একটা ভাল ছিল না। লাইভ ইভেন্টটি দেখতে গিয়ে রীতিমতো গোত্তা খেতে হয়েছে ভারতীয়দের। দর্শকরা অভিযোগ করেছেন, Jio Cinema থেকে 2022 FIFA World Cup-এর ওপেনিং সেরিমনি দেখতে গিয়ে ব্যাপক পরিমাণে বাফারিং সমস্যা দেখা গিয়েছিল। দর্শকরা টুইটারে তীব্র ক্ষোভ উগরে দিয়েছেন বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী ম্যাচে দর্শকদের এভাবে নিরাশ করার জন্য।

তবে সমস্যাটি যে কেবলই উদ্বোধনী ম্যাচে দেখা গিয়েছিল এমনটা নয়। দর্শকরা টুইটারে এ-ও জানিয়েছেন যে, কাতার এবং ইকুয়েডরের ম্যাচ চলাকালীনও এই বাফারিংয়ের বিস্তর সমস্যা ছিল।

এদিকে টুইটারে ব্যবহারকারীরা যখন এক-এক করে অভিযোগ জানাতে শুরু করেন, নড়েচড়ে বসে রিলায়েন্স জিও কর্তৃপক্ষ। Jio Cinema-র টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়, ইউজারদের নিজেদের অ্যাপটিকে একবার আপডেট করে নিতে হবে, স্ট্রিমিং ভালভাবে চাক্ষুষ করতে। যদিও আপডেট করার পরেও দেখা যায়, সমস্যা যে তিমিরে ছিল সেই তিমিরেই রয়ে গিয়েছিল। অর্থাৎ কাতার ও ইকুয়েডরের উদ্বোধনী ম্যাচ দেখতে গিয়েও বিস্তর বাফারিং সমস্যার সম্মুখীন হতে হয় দর্শকদের।

তবে ঘরের মাঠে উদ্বোধনী ম্যাচেই ইকুয়েডরের কাছে 2-0 গোলে হারতে হয় কাতারকে। রবিবার টুর্নামেন্টের কার্টেন রেইজ়ার সেরিমনিতে ইকুয়েডরের এনার ভ্যালেন্সিয়া জোড়া গোল করে দলকে জিতিয়ে দেন।

এদিকে 2022 ফিফা বিশ্বকাপের প্রথম ম্যাচেই Jio Cinema-র এহেন বাফারিং সমস্যাকে চূড়ান্ত কটাক্ষ করেছেন বাংলার জনপ্রিয় সঞ্চালক মীর। তিনি তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় ‘আটক গ্যায়া হ্যয়’ ক্যাপশনে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। Jio Cinema-কে এক হাত নিতে গিয়ে মীর কী কাণ্ডটা ঘটিয়েছেন, দেখুন একবার।

View this post on Instagram

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

এই খবরটিও পড়ুন

উদ্বোধনী ম্যাচে আল বাইত স্টেডিয়াম দর্শকে টইটম্বুর হয়ে গিয়েছিল। 60,000 ক্যাপাসিটির দর্শকাসন ভরে গিয়েছিল। কিন্তু সেই ম্যাচই দেখতে গিয়ে সমস্যায় পড়তে হল ভারতের দর্শকদের। দেখা গেল Jio Cinema তাদের অ্যাপ আপডেট করতে বলার পরেও সমস্যার সুরাহা হল না। এখন 2022 FIFA World Cup-এর পরবর্তী ম্যাচগুলি দেখতে গিয়ে Jio Cinema-য় আগের মতো একই সমস্যা হয় কি না, সেটাই এখন দেখার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla