BGMI 1.6 Update Rewards: বিজিএমআইয়ের নতুন আপডেটে কোন টিয়ারে কী কী পুরস্কার থাকছে, জেনে নিন…

বিজিএমআই C1S2 সিজনের ক্রাউন টিয়ারে পুরস্কার হিসেবে রয়েছে- ৩ টি রেটিং প্রোটেকশন কার্ড, ১৩০০ টি সিলভার ফ্র্যাগ, এছাড়া আরও অনেক কিছু। দেখে নিন এস টিয়ারের জন্য কী রাখা হয়েছে?

BGMI 1.6 Update Rewards: বিজিএমআইয়ের নতুন আপডেটে কোন টিয়ারে কী কী পুরস্কার থাকছে, জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 2:39 PM

বিজিএমআই-এর সর্বশেষ আপডেটটি সার্ভারে সবার জন্যই এসে গেছে। এই নতুন আপডেট গেমারদের জন্য আরও সাবলীল গেমপ্লে এবং নতুন নতুন অনেক ফিচার নিয়ে এসেছে। নতুন আপডেটের সঙ্গে গেমটিতে C1S2 সিজনও এসে গেছে। এই সিজনে একটি নতুন রয়্যাল পাস রয়েছে যা নানান ধরনের ‘রঙিন পোশাক’ এবং নতুন নতুন অ্যাওয়ার্ডে ঠাসা। এছাড়াও গেমের বিভিন্ন টায়ারে রয়েছে নিত্য নতুন পার্মানেন্ট স্কিন ও অ্যাওয়ার্ড।

সিলভার টিয়ারের পুরষ্কার:

বিজিএমআই C1S2 সিজনে সিলভার টিয়ারে পৌঁছনোর পর গেমাররা C1S2-এর স্পেশ্যাল এডিশন টুপি, ৪০০ টি সিলভার ফ্র্যাগ, ১৫ টি সাপ্লাই ক্রেট কুপন স্ক্র্যাপ এবং ১৮০ এজি কয়েন পুরস্কার হিসেবে পাবে।

গোল্ড টিয়ারের পুরস্কার:

গোল্ড টিয়ারের পুরষ্কারের মধ্যে রয়েছে- C1S2-এর জামা কাপড়ের সেট, ৬০০ টি সিলভার ফ্র্যাগ, ২০ টি সাপ্লাই ক্রেট কুপন স্ক্র্যাপ এবং ২৪৫ এজি কয়েন।

BGMI 1.6 Update

বিজিএমআইয়ের বিভিন্ন রিওয়ার্ড

প্লাটিনাম টিয়ারের পুরষ্কার:

C1S2 সিজনে প্ল্যাটিনাম টিয়ারে পৌঁছনো গেমাররা ৮০০ টি সিলভার ফ্র্যাগ, ২৫ টি সাপ্লাই ক্রেট কুপন স্ক্র্যাপ এবং ৩০৫ এজি কয়েন পুরস্কার হিসেবে পাবে।

ডায়মন্ড টিয়ারের পুরষ্কার:

ডায়মন্ড টিয়ারের পুরস্কারের মধ্যে রয়েছে C1S2-এর স্পেশ্যাল এডিশনের গ্রোজা বন্দুক, ১০০০ টি সিলভার ফ্র্যাগ, ১০ টি ক্লাসিক ক্রেট কুপন স্ক্র্যাপ এবং ৩৭০ এজি কয়েন।

ক্রাউন টিয়ারের পুরষ্কার:

বিজিএমআই C1S2 সিজনের ক্রাউন টিয়ারে পুরস্কার হিসেবে রয়েছে- ৩ টি রেটিং প্রোটেকশন কার্ড, ১৩০০ টি সিলভার ফ্র্যাগ, ২০ টি ক্লাসিক ক্রেট কুপন স্ক্র্যাপ এবং ৪৩০ এজি কয়েন।

এস টিয়ারের পুরস্কার:

এস টিয়ারে C1S2-এর স্পেশ্যাল এডিশনের এস প্যারাসুট, C1S2-এর এস টাইটেল, C1S2-এর এসে মাস্টার টাইটেল (৪৭০০ রেটিং পয়েন্ট থাকলে) এবং C1S2 এস ডায়মন্ড টাইটেল (৫২০০ রেটিং পয়েন্ট থাকলে)। এছাড়াও থাকবে C1S2-এর এস নেম ট্যাগ, C1S2-এর এস মাস্টার নেম ট্যাগ এবং C1S2-এর এস ডমিনেটর নেম ট্যাগ। এর পাশপাশি এস এক্সক্লুসিভ টিম-আপ স্পেশাল এফেক্ট, এস মাস্টার এক্সক্লুসিভ টিম-আপ স্পেশাল এফেক্ট এবং এস ডমিনেটর এক্সক্লুসিভ টিম-আপ স্পেশাল এফেক্ট থাকছে। এছাড়াও ১৬০০ টি সিলভার ফ্র্যাগ দেওয়া হবে।

কঙ্করার টিয়ারের পুরস্কার:

কঙ্করার টিয়ারের পুরষ্কারের মধ্যে রয়েছে ২০০০ সিলভার ফ্র্যাগ, C1S2-এর কঙ্করার টাইটেল, C1S2-এর বিজয়ীর নেম ট্যাগ এবং কঙ্করার এক্সক্লুসিভ টিম-আপ স্পেশাল এফেক্ট।

আরও পড়ুন: গুগলের অনলাইন গেম স্ট্রিমিংয়ের প্ল্যাটফর্ম কোন কোন ডিভাইসে সাপোর্ট করবে, জেনে নিন…

আরও পড়ুন: বিজিএমআইয়ের ১.৬ আপডেটটি মুক্তি পেল অ্যান্ড্রয়েড এবং আইওএসে, দেখে নিন কী কী নতুন ফিচার থাকছে…

আরও পড়ুন: ভারতীয় গেমারদের জন্য গণেশ চতুর্থী উপলক্ষে স্পেশ্যাল রিওয়ার্ডের কথা জানালো ক্রাফটন