BGMI Update: বিজিএমআইয়ের ১.৬ আপডেটটি মুক্তি পেল অ্যান্ড্রয়েড এবং আইওএসে, দেখে নিন কী কী নতুন ফিচার থাকছে…

বিজিএমআই ১.৬ সংস্করণে একটি নতুন রেকর্ডিং ফিচারও যোগ করা হয়েছে যা গেমারদের তাদের গেমপ্লে রেকর্ড করতে এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাদের ক্লিপগুলি শেয়ার করতে সাহায্য করবে।

BGMI Update: বিজিএমআইয়ের ১.৬ আপডেটটি মুক্তি পেল অ্যান্ড্রয়েড এবং আইওএসে, দেখে নিন কী কী নতুন ফিচার থাকছে...

ক্রাফটন গেমারদের জন্য বিজিএমআইয়ের ১.৬ সংস্করণ চালু করেছে। বিজিএমআইয়ের ১.৬ সংস্করণটি গুগল প্লে স্টোর এবং আইওএস ইউজারদের অ্যাপ স্টোরে পাওয়া যাবে। গেমারদের জন্য ফ্লোরা মেনেস, আরও বেশি ইন-গেম রিয়্যালিটি এবং আরও অনেক কিছু নতুন ফিচার থাকছে এই সংস্করণে।

ক্রাফটন বলেছিল যে নতুন বিজিএমআই ফ্লোরা মেনেস মোডে মানচিত্রের কিছু অংশে একটি লাইফ ব্যারিয়র তৈরি করা হয়েছে যা এলিয়েনদের দ্বারা অবরুদ্ধ। এই ব্যারিয়রের মধ্যে খেলোয়াড়দের এইচপি ধীরে ধীরে পুনরুদ্ধার হয়। খেলোয়াড়রা মোডে ন্যাকোর লুট করতে পারে। এই ন্যাকোর তারা যুদ্ধের আইটেম কিনতে ব্যবহার করতে পারে। বিজিএমআই ফ্লোরা থিমটি ক্লাসিক মোডে পাওয়া যায় এবং ইরাঙ্গেলে যোগ করার অপশন থাকবে। এটি খুব তাড়াতাড়িই স্যানহোক এবং লিভিকের সঙ্গে যোগ করা হবে।

BGMI Flora Menace

বিজিএমআই ১.৬ আপডেট

ক্রাফটন আরও জানিয়েছে যে একচেটিয়াভাবে এই নতুন ফ্লোরা মেনেসে গেমাররাও সেল ম্যাট্রিক্সের বিষয়বস্তু উপভোগ করতে পারবে। সেল ম্যাট্রিক্স হল একটি এয়ারশিপ যা বাতাসে ভেসে থাকবে। গেমাররা ম্যাপে পাওয়া সেল ব্যবহার করে এটি চালাতে পারে। সেল ম্যাট্রিক্সে গেমারদের নিজেদের পুনরুজ্জীবিত করার এবং বিভিন্ন উইপন নিয়ে লড়াই করার তিনটি সুযোগ থাকবে। এয়ারশিপে এলিয়েন দ্বারা আক্রান্ত শত্রু বা রোবটকে মেরে ফেলে খেলোয়াড়রা ন্যাকোর অর্জন করতে পারে।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ভার্সন ১.৬ ইভোগ্রাউন্ডে জনপ্রিয় জম্বি মোড “সারভাইভ টিল ডন” থাকবে। যেখানে জম্বি আক্রমণে একদম শেষ পর্যন্ত বেঁচে থাকা প্লেয়ার জিতে যায়। এই মোডের মতো আরও অনেক জনপ্রিয় গেম মোড ইভোগ্রাউন্ডে উপস্থিত থাকবে বলেও ক্রাফটনের তরফ থেকে জানানো হয়েছে।

এর বাইরে, বিজিএমআই ১.৬ সংস্করণে একটি নতুন রেকর্ডিং ফিচারও যোগ করা হয়েছে যা গেমারদের তাদের গেমপ্লে রেকর্ড করতে এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাদের ক্লিপগুলি শেয়ার করতে সাহায্য করবে। ক্রাফটন লিভিকে একটি নতুন ভার্সেস এআই মোড যুক্ত করেছে। এই মোড ব্যবহার করে, গেমাররা কেবল একজন পৃথক খেলোয়াড় হিসেবে নয়, স্কোয়াড হিসেবেও BGMI খেলতে পারবে।

ক্রাফটন বিজিএমআইতে একগুচ্ছ নতুন ফিচার যুক্ত করেছে। গেমটি একটি নতুন ফ্লাইট রুট ফিচার পেয়েছে যা প্রতিপক্ষের অবস্থানের পূর্বাভাস দেয়। এছাড়াও, ক্রাফটন একটি নতুন অটো-ব্যান্ডেজ ফিচার এবং একটি স্প্রিন্ট সংবেদনশীলতা ফিচার যুক্ত করেছে। ক্রাফটন ম্যাচগুলিতে স্বচ্ছ UI মোড এবং এরিনা মোড কনফিগারেশনে P1911, FAMAS এবং Mk12 সহ অনেক নতুন উইপন যোগ করেছে।

আরও পড়ুন: ব্যান করা হয়েছিল ১.৪ লক্ষ প্রোফাইল, ব্যান থেকে নিজেদের বাঁচাবেন কীভাবে?

আরও পড়ুন: নতুন OLED ভ্যারিয়েন্ট লঞ্চের আগের দাম কমেছে এই গেমিং কনসোলের

আরও পড়ুন: এবার টিভির রিমোটকেই কনসোল কন্ট্রোলার হিসেবে ব্যবহার করা যাবে!

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla