২০২২ সালে আসছে মার্ভেলের নতুন গেম ‘মিডনাইট সানস’, দেখুন গেমপ্লে ট্রেলর

মার্ভেলের অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানা গিয়েছে যে, তাদের আসন্ন ভিডিয়ো গেম 'মিডনাইট সানস' আসলে মার্ভেল ইউনিভার্সের অন্ধকার জগৎ নিয়ে তৈরি হয়েছে।

২০২২ সালে আসছে মার্ভেলের নতুন গেম 'মিডনাইট সানস', দেখুন গেমপ্লে ট্রেলর
মার্ভেলের নতুন গেম মিডনাইট সানস।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2021 | 6:13 PM

মার্ভেলের নতুন গেম আসতে চলেছে আগামী বছর। জানা গিয়েছে, এই নতুন ভিডিয়ো গেমের নাম ‘মিডনাইট সানস’। ২০২২ সালে এই গেম রিলিজ হবে। তবে গেমের ট্রেলর ইতিমধ্যেই লঞ্চ হয়ে গিয়েছে। অন্যদিকে জানা গিয়েছে, রিয়েল টাইম স্ট্র্যাটেজি (RTS) ফিচার যুক্ত এই গেম সেট করা হয়েছে মার্ভেল ইউনিভার্সের ভিত্তিতে। ইউরোপের বিখ্যাত ডিজিটাল গেমের ‘ট্রেড ফেয়ার’ Gamescom 2021- এ মার্ভেলের আগামী গেম ‘মিডনাইট সানস’ প্রকাশ্যেও আনা হয়েছিল। ভিডিয়ো গেমের এই ট্রেড ফেয়ার চলেছিল ২৫ থেকে ২৭ অগস্ট।

জানা গিয়েছে, ২০২২ সালের মার্চ মাসে গেমিং কনসোল এবং PC- র জন্য এই ভিডিয়ো গেম রিলিজ হবে। তবে নির্দিষ্ট দিন এখনও জানা যায়নি। সদ্যই মার্ভেল এন্টারটেনমেন্ট তাদের গেমের প্রথম গেমপ্লে ফুটেজ প্রকাশ্যে এনেছে। সেখানে মার্ভেলের নতুন গেম ‘মিডনাইট সানস’- এর বিভিন্ন চরিত্রদের পাশাপাশি তাদের এবিলিটি বা ক্ষমতা এবং যোগ্যতা সম্পর্কেও ধারনা পাওয়া গিয়েছে। শুধু তাই নয়, গেম কীভাবে খেলা হবে, কী কী থাকতে পারে, সেই প্রসঙ্গেও কিছুটা ধারনা পাওয়া গিয়েছে ওই গেমপ্লের মাধ্যমে। জানা গিয়েছে, আগামী ৭ সেপ্টেম্বর ‘মিডনাইট সানস’ গেম প্রসঙ্গে আরও বিস্তারিত বিবরণ দেবেন মার্ভেল কর্তৃপক্ষ।

অন্যদিকে মার্ভেলের অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানা গিয়েছে যে, তাদের আসন্ন ভিডিয়ো গেম ‘মিডনাইট সানস’ আসলে মার্ভেল ইউনিভার্সের অন্ধকার জগৎ নিয়ে তৈরি হয়েছে। এখানে অশুভ শক্তির সম্মুখীন হয়ে কীভাবে ‘মিডনাইট সানস’- রা দল তৈরি করে তাকে রুখে দেবে, সেটাই থাকবে ভিডিয়ো গেমের বিভিন্ন পর্যায়ে। মার্ভেলের বিখ্যাত কমিক্স ‘মিডনাইট সন্স’- এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই গেমের চরিত্ররা।

দেখুন ‘মিডনাইট সানস’ গেমের প্রথম গেমপ্লে ট্রেলর

ইতিমধ্যেই এই গেমের যে গেমপ্লে ট্রেলার ইউটিউবে রিলিজ হয়েছে সেখানে গেমের স্টোরিলাইন অর্থাৎ মূল গল্প অনেকটাই বোঝা গিয়েছে। সেই সঙ্গে গেমের বিভিন্ন চরিত্রদের সম্পর্কেও জানা গিয়েছে। এখানে দেখা যাবে নতুন হিরো হান্টারকে, যে অনেক শতক পর জাগ্রত হয়েছে। এতদিন অবসরে যাওয়ার আগে সমস্ত অশুভ শক্তির (ডেমন) প্রধান লিলিথকে (Mother of All Demons) দমন করেছিল সে। কিন্তু ফের নতুন করে ফিরে এসেছে এই লিলিথ। আর তাকে হারাতেই জোটবদ্ধ হয়েছে মিডনাইট সন্স। Wolverine, Doctor Strange, Magik— এইসব চরিত্রদের দেখতে পাওয়া যাবে এই ভিডিয়ো গেমে। এই গেম খেলার সময় কার্ড সিস্টেমের মাধ্যমে নিজেদের এবিলিটি অর্থাৎ যোগ্যতা এবং ক্ষমতা বেছে নেওয়ার সুযোগ পাবেন গেমাররা।

জানা গিয়েছে, মার্ভেলের আগামী ভিডিয়ো গেম ‘মিডনাইট সানস’ রিলিজ হবে প্লেস্টেশন ৫, প্লেস্টেশন ৫, এক্সবক্স সিরিজ এক্স, এক্সবক্স সিরিজ এস, এক্সবক্স ওয়ান, Nintendo Switch এবং PC- র ক্ষেত্রে Steam এবং Epic ভার্সানে লঞ্চ হবে। Firaxis games এই গেম ডেভেলপ করেছে আর পাবলিশ করেছে 2K।

আরও পড়ুন- ক্র্যাফটন সংস্থা ছাড়লেন পাবজি গেমের ডিজাইনার Brendan Greene, এবার কাজ করবেন নিজস্ব স্টুডিয়োতে