9 ডিসেম্বর Dragon Age: Absolution অ্যানিমেটেড শো নিয়ে আসছে Netflix

Dragon Age: Absolution তৈরি হয়েছে Bioware এর রোল-প্লেয়িং ভিডিয়ো গেম সিরিজের উপর ভিত্তি করে। এই অ্যানিমেটেড সিরিজ়টি 9 ডিসেম্বর, 2022-এ Netflix-এ প্রিমিয়ার হবে বলে জানা গিয়েছে।

9 ডিসেম্বর Dragon Age: Absolution অ্যানিমেটেড শো নিয়ে আসছে Netflix
নেটফ্লিক্সে অ্যানিমেটেড সিরিজ় হিসেবে আসছে জনপ্রিয় গেং ড্রাগন এজ অ্যাবসোলিউশন। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 6:16 PM

Netflix এবং Bioware আগামী মাসে টিভি পর্দায় Dragon Age Fantasy সিরিজ নিয়ে আসছে। প্লট, চরিত্র এবং রিলিজ় ডেট প্রকাশ করে সিরিজের জন্য একটি নতুন ট্রেলারও নিয়ে এসেছে স্ট্রিমিং প্ল্যাটফর্মটি। অন্য দিকে Dragon Age: Absolution তৈরি হয়েছে Bioware এর রোল-প্লেয়িং ভিডিয়ো গেম সিরিজের উপর ভিত্তি করে। এই অ্যানিমেটেড সিরিজ়টি 9 ডিসেম্বর, 2022-এ Netflix-এ প্রিমিয়ার হবে বলে জানা গিয়েছে।

নেটফ্লিক্স এই ড্রাগন এজ: অ্যাবসোলিউশন সিরিজ়টির একটি পোস্টারও শেয়ার করেছে। ওই পোস্টে Netflix লিখছে, “আমাদের জাদুকর, যোদ্ধা এবং চোরদের স্কোয়াডের সঙ্গে পরিচয় করে নিন। ড্রাগন এজ: অ্যাবসোলিউশন — BioWare এর ভিডিয়ো গেম সিরিজের উপর ভিত্তি করে 9 ডিসেম্বর প্রিমিয়ার করবে।”

স্ট্রিমিং পরিষেবাটি ইউটিউবে ড্রাগন এজ: অ্যাবসোলিউশনের দুই মিনিটের ট্রেলার পোস্ট করেছে। সেই ট্রেলার থেকে ইঙ্গিত মিলেছে, কীভাবে সিরিজ়টিতে বিভিন্ন চরিত্রগুলির উপরে নজর দেওয়া হয়েছে। ট্রেলারটিতে মূলত জোর দেওয়া হয়েছে মরিয়ম চরিত্রকে। ট্রেলারে তাঁকে একজন ক্রীতদাস হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে।

গল্পটি মিরিয়ামের দুঃসাহসিক কাজকে অনুসরণ করে বলে মনে হচ্ছে। কী করে মনে হচ্ছে? ট্রেলারে দেখা গিয়েছে, মিরিয়াম সার্কুলাম ইনফিনিটাস চুরি করতে দুঃসাহসিক কাজ করছে, যা একটি ব্লাডম্যাজিক আর্টিফ্যাক্ট। তাঁর দলে যোদ্ধা এবং ম্যাজিসও রয়েছে, যাঁরা ড্রাগন যুগের দুনিয়ায় সবচেয়ে শক্তিশালী জাদুকরদের বিরুদ্ধে লুট করতে যায়। কাস্টের নেতৃত্বে রয়েছেন কিম্বার্লি ব্রুকস, ম্যাথিউ মার্সার, অ্যাশলি বার্চ এবং ফিল লামার।

যদিও সিরিজের প্লটে বিশ্ব ধ্বংস হয়ে যাওয়ার কোনও ইঙ্গিত মেলেনি, গেমটিতে যেমন ছিল। তবে অস্বীকার করার কোনও উপায় নেই যে, ট্রেলারটি সম্পূর্ণ অ্যাকশনে ভরপুর। আইডিয়াটি ওরিজিনাল গেমের মতো এতটা বিস্তৃত না হলেও আকর্ষণীয় একটি গল্প বলার মাধ্যমে টেভিন্টারের দুনিয়া স্থাপন করার জন্য যথেষ্ট। তবে ভবিষ্যতে গেমটিকে সিরিজ় হিসেবে আরও বিস্তৃত করা হতে পারে বলেই মনে করা হচ্ছে।