Nintendo Launch Event: নিন্টেন্ডোর ইভেন্টে নতুন মেম্বারশিপ প্ল্যান ঘোষণা করা হল, এতে থাকছে একগুচ্ছ চমক!

নিন্টেন্ডো তার বার্ষিক ইভেন্ট নিন্টেন্ডো ডাইরেক্ট ২০২১ হোস্ট করেছে। এই ইভেন্টে তারা তাদের নিন্টেন্ডো সুইচের জন্য একটি নতুন অনলাইন সদস্যপদ ঘোষণা করেছে। এই ঘোষণা গেমারদের মধ্যে ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে।

Nintendo Launch Event: নিন্টেন্ডোর ইভেন্টে নতুন মেম্বারশিপ প্ল্যান ঘোষণা করা হল, এতে থাকছে একগুচ্ছ চমক!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 2:06 PM

নতুন নিন্টেন্ডো সুইচ অনলাইন মেম্বারশিপ প্ল্যান ইউজারদের নিন্টেন্ডো গেমের লাইব্রেরির ৬৪ টি গেমের অ্যাক্সেস দেয়। এছাড়াও এখন অনলাইন গেমিংয়ে ৪ জন পর্যন্ত খেলোয়াড় যোগ করার সুযোগ দেওয়া হচ্ছে।  তালিকায় মারিও কার্ট ৬৪ রেস এবং SEGA জেনেসিসের মতো গেম অন্তর্ভুক্ত করা হয়েছে। নিন্টেন্ডো আরও বলেছিল যে নিন্টেন্ডো স্যুইচ অনলাইনের অন্যান্য অনেক দুর্দান্ত সুবিধা গেমাররা পাবে। এর মধ্যে রয়েছে ১০০ টিরও বেশি ক্লাসিক এনইএস এবং সুপার এনইএস গেমগুলিতে অ্যাক্সেস, টেট্রিস ৯৯-এর বিশেষ অনলাইন ম্যাচ এবং পিএসি-ম্যান ৯৯ গেমগুলিও খেলার সুযোগ পেতে চলেছে গেমাররা।

এছাড়াও, কোম্পানি বলেছে যে নিন্টেন্ডো স্যুইচ অনলাইন সদস্যরা এই ক্লাসিক গেমগুলি যেভাবে খেলতে চাইছিল তারও সুযোগ করে দেওয়া হয়েছে। এখন গেমাররা ওয়্যারলেস নিন্টেন্ডো ৬৪ এবং সেগা জেনেসিস কন্ট্রোলার কেনার সুযোগ পাবে।

Nintendo 64

এর বাইরে, নিন্টেন্ডো তাদের নিন্টেন্ডো ডাইরেক্ট ইভেন্টে আসন্ন বছরের জন্য তৈরি করা গেম-প্ল্যানটিও তুলে ধরেছে।  কোম্পানি বায়োনেটা, স্প্লাতুন এন্ড কিরবি এবং দ্য ফরগোটেন ল্যান্ডের মতো ফ্র্যাঞ্চাইজিতে নিজেদের পরবর্তী গেম ঘোষণা করেছে। এছাড়াও, স্কয়ার এনিক্সের মাধ্যমে গেমগুলির একটি দীর্ঘ তালিকাও শেয়ার করেছে যা তাদের প্ল্যাটফর্মে পাওয়া যাবে।  তালিকায় রয়েছে ভয়েস অফ কার্ড: দ্য আইল ড্রাগন রোয়ার্স, চকোবো জিপি এবং ট্রায়াঙ্গেল স্ট্র্যাটেজি। নিন্টেন্ডো আরও বলেছিল যে এইচডি রিমাস্টার্ড অ্যাক্ট্রাইজার রেনেসাঁস, শ্যাডরুন ট্রিলজি এবং ক্যাস্টেলভানিয়া অ্যাডভান্স কালেকশন সহ নস্টালজিক ক্লাসিক গেমগুলির রিমেক করতে চলেছে তারা। গেম বয় অ্যাডভান্স এবং সুপার এনইএস সিস্টেমের ক্লাসিক ক্যাসলভানিয়া গেমগুলিও নিন্টেন্ডোর প্ল্যাটফর্মে পাওয়া যাবে।

এই বছরের শেষদিকটা ইভেন্ট আর লঞ্চের মধ্যেই কেটে গেল। প্রথমে অ্যাপেল তার আইফোন ১৩ সিরিজ এবং অ্যাপেল ওয়াচ ৭ সিরিজ চালু করেছে। এর পরে, মাইক্রোসফট সারফেস ডুও ২ স্মার্টফোন, সারফেস প্রো ৮ এবং সারফেস ল্যাপটপের স্টুডিও সংস্করণ চালু করেছে।  এখন, নিন্টেন্ডো তার বার্ষিক ইভেন্ট নিন্টেন্ডো ডাইরেক্ট ২০২১ হোস্ট করেছে। এই ইভেন্টে তারা তাদের নিন্টেন্ডো সুইচের জন্য একটি নতুন অনলাইন সদস্যপদ ঘোষণা করেছে। এই ঘোষণা গেমারদের মধ্যে ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে। বহু প্রতীক্ষিত কিছু ক্লাসিক গেমের পাশাপাশি একগুচ্ছ নতুন গেম নিয়ে উপস্থিত হয়েছে নিন্টেন্ডো। এই গেমগুলি প্যান্ডামিকের কারণে নিন্টেন্ডোর উঠতি বাজারকে আরও উপরে নিয়ে যেতে সাহায্য করবে বলেই মনে করছে অনেকে।

আরও পড়ুন: Sony PlayStation 4: অবশেষে প্লেস্টেশনের CMOS ব্যাটারি সংক্রান্ত সমস্যার সমাধান করা গেল…

আরও পড়ুন: Redmi Gaming Laptop: নতুন গেমিং ল্যাপটপ ‘রেডমি জি ২০২১’ লঞ্চ হয়েছে, দাম কত?

আরও পড়ুন: BGMI Hackers: ভারতে বিজিএমআইয়ের গেমপ্লেতে হ্যাকিং বন্ধ করতে কড়া পদক্ষেপ নিল ক্রাফটন!