ফাঁস হল The name of Destiny 2-র পরবর্তী সিজন! কবে লঞ্চ হবে, জানুন

বিরল এক্সপ্লোসিভ লাইট পার্কের সঙ্গে একটি আচার অনুষ্ঠানে রকেট লঞ্চারের উল্লেখ রয়েছে, আর সেটাই ফাঁস হয়ে গিয়েছে। মূলত পেস্টেবিন লিকের সত্যা যাচাইয়ের জন্য তদন্ত শুরুর করার নির্দেশ দিয়েছে।

ফাঁস হল The name of Destiny 2-র পরবর্তী সিজন! কবে লঞ্চ হবে, জানুন
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 7:28 PM

লঞ্চ হওয়ার আগেই ফাঁস হয়ে গেলে দ্য় ডেস্টিনি ২। সম্প্রতি রেডডিট -এ পোস্ট করা হয়েছে, রাজের কর্টেক্স অপটিমাইজেশন টুল ডেস্টিনি -১ এর আসন্ন নয়া মরসুমের বিজ্ঞাপন প্রদর্শন করা হবে আগামী ২৪ অগস্ট। রিলিজের আগে। বিজ্ঞাপন অনুসারে, পরবর্তী মরসুমকে বলা হবে সিজন অফ দ্য লস্ট, ও ফিরে আসবে মারা সোভের ফোকাশ অনুসারে।

জানা গিয়েছে, বিরল এক্সপ্লোসিভ লাইট পার্কের সঙ্গে একটি আচার অনুষ্ঠানে রকেট লঞ্চারের উল্লেখ রয়েছে, আর সেটাই ফাঁস হয়ে গিয়েছে। মূলত পেস্টেবিন লিকের সত্যা যাচাইয়ের জন্য তদন্ত শুরুর করার নির্দেশ দিয়েছে।

মারা সোভ হল একটি দীর্ঘ অনুপস্তিত ও মূল ডেস্টিনির চরিত্র। বকবিল্ড হল তার আসল বিদ্যা। গেমের প্রধান তিন খেলোয়াড়ের মধ্যে একজন অমর রানী, যিনি আসল হাইভের একটিতে আক্রমণে মারা যায়। কিন্তু থ্রোন ওয়ার্ল্ডস নামে একটি ডেস্টিনি ম্যাকগুফিনের কারণে ফের ফিরে এসেছিলেন। পুরো গেমটাই একটি কাল্পনিক জগতের উপর নির্ভরশীল। তাই লিক হয়ে যাওয়া ভিডিয়োটি দেখতে সাবধানতা অবলম্বন করুন। এখানে সম্ভাব্য প্লট পয়েন্ট ও অন্যান্য বিবরণগুলি সঠিকভাবে পর্যবেক্ষণ করে চলুন।

আরও পড়ুন: PUBG Mobile Ban: কোন কোন দেশে কী কী কারণে PUBG Mobile গেমকে ব্যান করা হয়েছিল জেনে নিন