JioFiber Back Up Plan: সামনে IPL, ব্যাক আপ প্ল্যান আনল Jio Fiber, মাত্র 198 টাকায় আনলিমিটেড ডেটা

JioFiber Rs 198 Plan Details: 31 মার্চ থেকেই শুরু হতে চলেছে Tata IPL 2023। সেই আইপিএল ম্যাচ দেখার জন্য Jio গ্রাহকদের যাতে ডেটার সমস্যার সম্মুখীন না হতে হয়, সেই দিকটা মাথায় রেখেই এই JioFiber Back-up Plan নিয়ে আসা হয়েছে।

JioFiber Back Up Plan: সামনে IPL, ব্যাক আপ প্ল্যান আনল Jio Fiber, মাত্র 198 টাকায় আনলিমিটেড ডেটা
আনলিমিটেড ডেটার অফার এবার জিওফাইবারেও।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 1:20 PM

JioFiber নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে হাজির হয়েছে, যার নাম Back Up প্ল্যান। এই নতুন জিও ফাইবার ব্যাক আপ প্ল্যানের জন্য গ্রাহকদের মাত্র 198 টাকা খরচ করতে হবে। 31 মার্চ থেকেই শুরু হতে চলেছে Tata IPL 2023। সেই আইপিএল ম্যাচ দেখার জন্য Jio গ্রাহকদের যাতে ডেটার সমস্যার সম্মুখীন না হতে হয়, সেই দিকটা মাথায় রেখেই এই JioFiber Back-up Plan নিয়ে আসা হয়েছে। এই প্ল্যানে ইউজ়াররা ডেটার স্পিড আপগ্রেড করে নিতে পারবেন। প্ল্যানটির সবথেকে আকর্ষণীয় দিক হল, 1/2/7 দিনের ব্যবধানে গ্রাহকদের যখন দ্রুত গতির ইন্টারনেটের প্রয়োজন হবে, তখন তাঁরা 10 Mbps থেকে 30 / 100 Mbps পর্যন্ত স্পিড আপগ্রেড করতে পারবেন।

Reliance Jio-র তরফ থেকে বলা হয়েছে, এই প্ল্যানটি 24×7 নির্ভরযোগ্য, অলওয়েজ়-অন-ব্যাক-আপ কানেক্টিভিটি প্রদান করবে। পাশাপাশি যে সব পার্শ্ববর্তী যে সব বাড়িতে নেটওয়ার্ক দুর্বল, সেখানেও কানেক্টিভিটি অফার করবে। সংস্থাটি বলেছে, ইন্টারনেট কানেক্টিভিটি নেই এমন বাড়ির জন্য অনুঘটক হিসাবে কাজ করবে এই প্ল্যান। শিক্ষা, কর্মক্ষেত্র, বিনোদন এবং আরও অনেক কিছু জুড়ে নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা দিতে পারবে কাস্টমারদের।

JioFiber-এর যে বোনানজ়া প্ল্যান রয়েছে, তার জন্য আপনাকে 298 টাকা খরচ করতে হয় এবং তাতে ইন্টারনেট স্পিড শুরু হয় 10Mbps থেকে। সেই প্ল্যানে সেট-টপ বক্স এবং ওটিটি অ্যাপও অফার করা হয়। তবে আপনি যদি এখন শুধুই Jio Fiber-এর হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করতে চান, তাহলে মাত্র 198 টাকা খরচ করলেই হবে। এই প্ল্যান আপনি যখন পাঁচ মাসের একত্রিত করে রিচার্জ করবেন, তখন আপনাকে 990 টাকা (198 টাকা x 5) খরচ করতে হবে। যদিও সেক্ষেত্রে আপনাকে জিও ফাইবার ইনস্টল করার জন্য এক টাকাও খরচ করতে হবে না। পাশাপাশি আপনি 1, 2 বা 7 দিনের পাস কিনতে পারেন, যার দ্বারা আপনার ডেটা স্পিড 30Mbps বা 100Mbps হয়ে যাবে। সেই সঙ্গেই আপনি যদি সেট-টপ বক্স এবং 6 থেকে 14টি OTT অ্যাপ ব্যবহার করতে চান, তাহলে আপনাকে মাসে 100 টাকা বা 200 টাকা খরচ করতে হবে।

আর একটি চমৎকার অফার রয়েছে। JioFiber তার কাস্টমারদের STB-তে আপগ্রেড করার সুযোগ দিচ্ছে প্রতি মাসে 100 টাকা বা 200 টাকা খরচের বিনিময়ে। 100 টাকার এন্টারটেইনমেন্ট আপগ্রেড প্ল্যানে ফ্রি STB + 400 লাইভ TV চ্যানেল + 6 OTT অ্যাপ + ইউটিউব। আবার 200 টাকার এন্টারটেইনমেন্ট আপগ্রেড প্ল্যানে ফ্রি STB + 550 লাইভ TV চ্যানেল + 14 OTT অ্যাপস + ইউটিউব।