Flipkart দিচ্ছে 50 হাজার টাকার লোন, সস্তায় মিলছে স্মার্টফোন; অফার আর একদিন

Flipkart Mobile Bonanza Sale: ই-কমার্স কোম্পানি Flipkart মোবাইল বোনানজ়া সেল (Mobile Bonanza Sale) শুরু করেছে, 7 জুন, 2023 পর্যন্ত চলবে। এই সেলে ফ্লিপকার্ট থেকে সস্তায় স্মার্টফোন কিনে নিতে পারবেন।

Flipkart দিচ্ছে 50 হাজার টাকার লোন, সস্তায় মিলছে স্মার্টফোন; অফার আর একদিন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 10:35 AM

Flipkart Sale: বর্তমানে বহু মানুষই অনলাইনে শপিং করতে পছন্দ করেন। এর একটি বিশেষ কারণ হল সময় বাঁচানো। অর্থাৎ আলাদা করে সময় বের করে বাইরে গিয়ে কেনাকাটা করতে হয় না। তার উপরে বেশিরভাগ সময় অনলাইনে বিভিন্ন সব অফার চলে। এতে অনেক ছাড়েও জিনিস পত্র কেনা যায়। স্মার্টফোনেও অনেক ধরনের অফার পাওয়া যায়। যারা অনেক দিন ধরে ফোন কেনার প্ল্যান করেও কিনে উঠতে পারেননি, তাদের জন্য একটি সুখবর এনেছে Flipkart। অর্থাৎ সেই অফারেই আপনি ফোন কিনে নিতে পারবেন। Flipkart থেকে স্মার্টফোন কেনার জন্য একটি অফার দেওয়া হচ্ছে। ই-কমার্স কোম্পানি Flipkart মোবাইল বোনানজ়া সেল (Mobile Bonanza Sale) শুরু করেছে, 7 জুন, 2023 পর্যন্ত চলবে। এই সেলে ফ্লিপকার্ট থেকে সস্তায় স্মার্টফোন কিনে নিতে পারবেন। Flipkart থেকে আপনাকে ফোন কেনার জন্য লোন দেওয়া হবে। সেই টাকা দিয়েই আপনি কিনে ফেলতে পারবেন।

দাম এবং অফার:

24 মাসের জন্য Flipkart-এ নো-কস্ট ইএমআই অপশন দেওয়া হচ্ছে। এছাড়াও এক্সচেঞ্জ অফারও রয়েছে। এছাড়া 10 দিনের লেটার অফার দেওয়া হচ্ছে। ফোনটিতে Flipkart Pay Later অফার দেওয়া হচ্ছে। এই বিক্রিতে 50 হাজার টাকা লোন দেওয়া হচ্ছে। এই সেলে HDFC ব্যাঙ্কের ডিসকাউন্ট অফারে 2500 টাকা ছাড় দেওয়া হচ্ছে। এক মানে আপনি যদি HDFC ব্যাঙ্ক থেকে পেমেন্ট করেন, তাহলে 2500 টাকা ছাড় পাবেন। এখানেই শেষ নয়, ICICI ব্যাঙ্ক ডিসকাউন্ট অফারে 10 শতাংশ ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে।

আপনি কোন কোন ফোনের উপর ছাড় পাবেন?

আপনি 2,834 টাকা দিয়ে iPhone 14 কিনতে পারবেন। এর দাম 69,999 টাকা। Flipkart EMI-এর মাধ্যমে অনেক সস্তায় পেয়ে যাবেন।

এছাড়াও, Poco X5 5G স্মার্টফোনটি মাত্র 2,667 টাকার মাসিক EMI অপশনে কিনতে পারবেন। ফোনটিতে 120Hz সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। ফোনটিতে স্ন্যাপড্রাগন 695 চিপসেট দেওয়া হয়েছে।

Vivo T2 5G-এর দাম 17,499 টাকা। কিন্তু এই ফোনটি 5,833 টাকার মাসিক ইএমআই-এ কেনা যাবে। ফোনটিতে একটি 64MP OIS ক্যামেরা রয়েছে। ফোনটি AMOLED ডিসপ্লে সহ আসে।

Google Pixel 6a স্মার্টফোনের দাম 27,999 টাকা। কিন্তু সেলে, আপনি 4,667 টাকার মাসিক ইএমআই-এ ফোনটি কিনতে পারবেন।