Honor 60 Series: লঞ্চ হয়েছে হনর ৬০ এবং হনর ৬০ প্রো, দেখে নিন দাম এবং বিভিন্ন স্পেসিফিকেশন

চিনের বাইরে গ্লোবাল মার্কেটে হনর ৬০ এবং হনর ৬০ প্রো, এই দুটো স্মার্টফোন কবে লঞ্চ হবে, ভারতে আদৌ এই দুই ফোন লঞ্চ হবে কিনা, সে ব্যাপারে কোনও তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। 

Honor 60 Series: লঞ্চ হয়েছে হনর ৬০ এবং হনর ৬০ প্রো, দেখে নিন দাম এবং বিভিন্ন স্পেসিফিকেশন
১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর রয়েছে এই ফোনে।

হনর ৬০ এবং হনর ৬০ প্রো, এই দুটো স্মার্টফোন লঞ্চ হয়েছে চিনে। জানা গিয়েছে, এই দুই ফোনে রয়েছে কার্ভড OLED ডিসপ্লে। এছাড়াও রয়েছে ৪৮০০mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। হনর ৬০ মডেলে রয়েছে Snapdragon ৭৭৮G প্রসেসর। আর হনর ৬০ প্রো মডেলে রয়েছে Snapdragon ৭৭৮G প্লাস প্রসেসর। দুটো স্মার্টফোনেই রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর। হনর সংস্থার এই দুই স্মার্টফোন বুধবার কোম্পানির একটি লাইভ ইভেন্টের মাধ্যমে চিনে লঞ্চ হয়েছে।

হনর ৬০ এবং হনর ৬০ প্রো ফোনের দাম কত?

হনর ৬০ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,৭০০ টাকা। অন্যদিকে এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫,২০০ টাকা। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৩২৯৯, ভারতীয় মুদ্রায় ৩৮,৮০০ টাকা।

হনর ৬০ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩,৫০০ টাকা। অন্যদিকে এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৩৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭ হাজার টাকা। লঞ্চের দিন থেকেই এই দুই ফোনের প্রিবুকিং শুরু হয়েছে চিনে। আগামী ১০ ডিসেম্বর থেকে কেনা যাবে এই দুটো ফোন।

চিনের বাইরে গ্লোবাল মার্কেটে হনর ৬০ এবং হনর ৬০ প্রো, এই দুটো স্মার্টফোন কবে লঞ্চ হবে, ভারতে আদৌ এই দুই ফোন লঞ্চ হবে কিনা, সে ব্যাপারে কোনও তথ্য এখনও প্রকাশ্যে আসেনি।

হনর ৬০ ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন

এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও রয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি OLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এই ফোনে Snapdragon ৭৭৮G প্রসেসর, সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। এছাড়াও ৪৮০০mAh ব্যাটারি রয়েছে এই ফোনে। তার সঙ্গে রয়েছে ৬৬ ওয়াটের চার্জিং সাপোর্ট। এই ফোনে এনএফসি, ব্লুটুথ ৫.২, ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটি, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

হনর ৬০ প্রো ফোনের স্পেসিফিকেশন

এই ফোনে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি OLED ডিসপ্লে, রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনেও রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে রয়েছে ৫০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এই ফোনে ৪৮০০mAh ব্যাটারি রয়েছে। তার সঙ্গে ৬৬ ওয়াটের চার্জিং সাপোর্ট রয়েছে। টাইপ- সি ইউএসবি পোর্টের সাহায্যে চার্জ দেওয়া হয় এই ফোনে। এনএফসি, ব্লুটুথ ৫.২ এবং ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটি রয়েছে এই ফোনে।

আরও পড়ুন- Motorola Under Display Selfie Camera Phone: রহস্যজনক ফোন নিয়ে আসছে মোটোরোলা! থাকতে পারে আন্ডার ডিসপ্লে ক্যামেরা

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla