Flipkart Electronics Sale: মাত্র ২৫,১৪৯ টাকায় আইফোন ১২ মিনি, ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে অনবদ্য অফার

iPhone 12 Mini Offer: ফ্লিপকার্ট সেলে ব্যাপক ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোন ১২ মিনি। কালই শেষ হচ্ছে সেল। অর্থাৎ হাতে আর মাত্র একদিন। তার মধ্যেই সুযোগের সদ্ব্যবহার করুন।

Flipkart Electronics Sale: মাত্র ২৫,১৪৯ টাকায় আইফোন ১২ মিনি, ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে অনবদ্য অফার
আইফোন ১২ মিনি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 11:55 AM

ফ্লিপকার্টে শুরু হয়েছে ইলেকট্রনিক্স সেল (Flipkart Electronics Sale)। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়ে এই সেল চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। অর্থাৎ হাতে আর মাত্র একদিন রয়েছে। পাঁচ দিনের এই সেলে একাধিক স্মার্টফোনে থাকছে আকর্ষণীয় কিছু ছাড়। সেই তালিকায় রয়েছে অ্যাপলের আইফোন, মোটোরলার মোটো জি৫১ ৫জি, রিয়েলমি জিটি নিও ২ এবং আরও একাধিক হ্যান্ডসেট। বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে অফার (Smartphone Offers) মিললেও সবথেকে আকর্ষণীয় ছাড় রয়েছে আইফোন ১২ মিনি (iPhone 12 Mini) মডেলে। ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেল থেকে কত কম দামে এই ফোনটি আপনি ক্রয় করতে পারবেন, একবার দেখে নিন।

এমনিতে মার্কেটে আইফোন ১২ মিনি ফোনটির দাম ৫৯,৯০০ টাকা। মূলত রিটেল দোকানেরই দাম এটি। ফ্লিপকার্ট ইলেকট্রনিক সেলে প্রাথমিক ভাবে এই ফোনের ৬৪জিবি স্টোরেজ মডেলের দাম অফারে ৪১,৯৯০ টাকা, যা রিটেল দামের থেকে অন্তত ১৮,০০০ টাকা কম। তার উপরে আবার থাকছে একাধিক ব্যাঙ্কের অফার। সিটি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা পেয়ে যাবেন ১,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। ফলে ফোনের দাম হয়ে যাচ্ছে ৪০,৯৯৯ টাকা।

অফারের এখানেই শেষ নয়। তারপরেও রয়েছে এক্সচেঞ্জ অফার, যে অফারে আপনাকে ১৫,৮৫০ টাকা ছাড় দেওয়া হবে। হ্যাঁ, তবে তার জন্য যে ফোনটি আপনি বদলাবেন, সেটির পরিস্থিতি হতে হবে খুবই ভাল। সেই ফোনের ডিসপ্লে বা বডিতে যেন কোনও স্ক্র্যাচ না থাকে, এই বিষয়টি নিশ্চিত করতে হবে। আর এই এক্সচেঞ্জ অফারের পরেই ফ্লিপকার্ট সেল থেকে আইফোন ১২ মিনি মডেলটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ২৫,১৪৯ টাকা।

আইফোন ১২ মিনি-র এই ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ছাড়া আরও দুটি স্টোরেজ মডেলে ছাড় দেওয়া হচ্ছে। এই ফোনের ১২৮জিবি স্টোরেজ মডেলটি ফ্লিপকার্ট সেল থেকে ১৫ শতাংশ ছাড়ে মাত্র ৫৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। আবার ফোনটির ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ক্রয় করলে মিলবে ১৩ শতাংশ ছাড় এবং তাতে ফোনটির দাম দাঁড়াচ্ছে ৬৪,৯৯৯ টাকা। এছাড়াও এই দুটি মডেলেই এক্সচেঞ্জ অফারে পাওয়া যাবে ১৫,৮৫০ টাকা ছাড় এবং সিটি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারেও ১০০০ টাকা ডিসকাউন্ট।

আইফোন ১২ মিনি ফিচার্স ও স্পেসিফিকেশনস

এই ফোনে রয়েছে একটি ৫.৪ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, পারফর্ম্যান্সের জন্য একটি এ১৪ বায়োনিক চিপ ও তার সঙ্গে পরবর্তী প্রজন্মের নিউরাল ইঞ্জিন প্রসেসর, সেরামিক শিল্ড এবং ডুয়াল রিয়ার ক্যামেরা, যাদের দুটিরই সেন্সর ১২ মেগাপিক্সেল করে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে রয়েছে আর একটি ১২ মেগাপিক্সেল সেন্সর। ফোনটির আর একটি গুরুত্বপূর্ণ ফিচার হল, স্প্ল্যাশ, ওয়াটার ও ডাস্ট রেডিস্ট্যান্সের জন্য আইপি৬৮ রেটিং।

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা পুরুষের ইমোজি যোগ করে মহা বিতর্কে অ্যাপল, আপত্তি ঠোঁট কামড়ানোর ইমোজি নিয়েও

আরও পড়ুন: ডিজ়াইনে হুবহু আইফোন! খুব কম দামে লঞ্চ হল জিওনি জি১৩ প্রো, ফিচার্স দেখে নিন

আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ও আইওএস-এর বিকল্প হিসেবে স্বদেশি অপারেটিং সিস্টেম তৈরি করতে চলেছে কেন্দ্র