iPhone 13 Flipkart Offer: একধাক্কায় ২০,৫০০ টাকা দাম কমল আইফোন ১৩- র, কোথায় কীভাবে পাবেন?

iPhone 13 at Rs. 59400: অ্যাপেল আইফোন ১৩- র (iphone 13) ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের গোলাপি রঙের (Apple iPhone 13 128GB) ফোনে রয়েছে এই ব্যাপক পরিমাণ ছাড়। কিন্তু কোথায় এবং কীভাবে এই অফার পাবেন? জেনে নিন সবিস্তারে।

iPhone 13 Flipkart Offer: একধাক্কায় ২০,৫০০ টাকা দাম কমল আইফোন ১৩- র, কোথায় কীভাবে পাবেন?
ফ্লিপকার্টে আইফোন ১৩- র কী কী অফার রয়েছে, দেখুন। Photo Credit: GSMArena.com
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2022 | 12:32 PM

আইফোন ১৩ (iPhone 13) কিনবেন ভাবছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। আসল দামের থেকে অনেকটা কমে, ৬০ হাজার টাকারও কমে পেয়ে যাবেন আইফোন ১৩। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট (Flipkart) দিচ্ছে এই সুযোগ। সরাসরি ছাড়, ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার, অন্যান্য ছাড় সব মিলিয়ে একধাক্কায় আইফোন ১৩- র (Apple iPhone 13) দাম ৭৯,৯০০ টাকা থেকে কমে ফ্লিপকার্টে হয়েছে ৫৯,৪০০ টাকা। একনজরে দেখে নেওয়া যাক ফ্লিপকার্টে আইফোন ১৩- র কোন স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর কী কী ছাড় রয়েছে।

ফ্লিপকার্টে অ্যাপেল আইফোন ১৩- র উপর বিভিন্ন অফার 

অ্যাপেল আইফোন ১৩ ফোনের ১২৮ জিবি ভ্যারিয়েন্টের গোলাপি রঙের ফোনের বাজার দর ৭৯,৯০০ টাকা। ফ্লিপকার্ট এই দামের উপর ৬ শতাংশ ছাড় দেওয়ায় প্রথম ধাপে দাম কমে হয়েছে ৭৪,৯০০ টাকা। এর সঙ্গে আরও ৫০০০ টাকা ছাড় পেতে পারেন গ্রাহকরা। এখানেই শেষ নয়। আইফোন ১৩- র এই নির্দিষ্ট মডেলের দাম আরও কিছুটা কমানোর সুযোগও রয়েছে ক্রেতাদের জন্য।

ফ্লিপকার্টে আইফোন ১৩- র এক্সচেঞ্জ অফার

যদি এক্সচেঞ্জ অফারে অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে আইফোন ১৩ ১২৮ জিবি পিঙ্ক মডেল কেনা হয় তাহলে ১৫,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। এর ফলে ফোনের দাম কমে হবে ৫৯,৪০০ টাকা। তবে গ্রাহক আদৌ এই অফার পাবেন কিনা তা নির্ভর করবে দুটো বিষয়ের উপর। এক- যে ফোনের পরিবর্তে আইফোন ১৩ কেনা হবে সেই ফোন কী অবস্থায় রয়েছে অর্থাৎ ফোনের কন্ডিশন কেমন। আর দুই- গ্রাহককে নিজের এলাকার পিনকোড দিয়ে দেখে নিতে হবে যে তাঁর অঞ্চলে এই অফার প্রযোজ্য কিনা।

ফ্লিপকার্টে আইফোন ১৩- র ক্ষেত্রে ব্যাঙ্ক অফার

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড থাকলে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে এক্ষেত্রে বেশ কিছু শররাতবলী প্রযোজ্য থাকে। তাই ওয়েবসাইটে অ্যাপ্লাই করার আগে ভাল ভাবে জেনেবুঝে দেখে নেওয়া প্রয়োজন।

আইফোন ১৩- র অন্যান্য ভ্যারিয়েন্ট

আইফোন ১৩- র ২৫৬ জিবি স্টোরেজ মডেলেও থাকবে ৫ শতাংশ ছাড়। এর ফলে ফোনের দাম হবে ৮৪,৯০০ টাকা। এক্ষেত্রে ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মতো এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ রয়েছে। সেই সঙ্গে ১৫,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে। আর ফ্লিপকার্ট অ্যাক্সিজ ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া সুযোগ থাকবে।

অ্যাপেল আইফোন ১৩- র ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ফ্লিপকার্টে ১,০৪,৯০০ টাকা। এক্ষেত্রে ফ্লিপকার্ট ৪ শতাংশ ছাড় দিয়েছে আসল দামের উপর। তবে এই মডেলে কোনও এক্সচেঞ্জ অফার নেই। তবে অসংখ্য ব্যাঙ্ক অফার যুক্ত রয়েছে। তার মধ্যে একটি হল ফ্লিপকার্ট অ্যাক্সিস ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক। এছাড়াও ডিসকভারি প্লাসের সাবস্ক্রিপশনে রয়েছে ২৫ শতাংশ ছাড়, ৬ মাসের জন্য বিনামূল্যে অর্থাৎ ফ্রিতে গানা প্লাস অ্যাপের সাবস্ক্রিপশন এবং ZebPay- তে ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া সুযোগ।

আরও পড়ুন- Tecno Spark 8C: মাত্র ৭৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হয়েছে টেকনো স্পার্ক ৮সি, রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়াল রেয়ার ক্যামেরা