iPhone SE (2020) ফ্লিপকার্টের ‘বিগ বচত ধামাল’ সেলে আইফোন এসই (২০২০) পাওয়া যাচ্ছে ২৭,৯৯৯ টাকায়!

ফ্লিপকার্টের এই সেলে আইফোন এসই (২০২০) মডেলের ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি--- তিনটি ভ্যারিয়েন্টের দামেই রয়েছে ছাড়।

iPhone SE (2020) ফ্লিপকার্টের 'বিগ বচত ধামাল' সেলে আইফোন এসই (২০২০) পাওয়া যাচ্ছে ২৭,৯৯৯ টাকায়!
ক্রেতারা ডিজনি+হটস্টারের এক বছরের সবস্ক্রিপশন, যার খরচ ৪৯৯ টাকা সেটা আইফোন এসই (২০২০) ফোনের সঙ্গে ফ্রিতে পাবেন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 7:43 PM

ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেলে আইফোন এসই (২০২০) পাওয়া যাচ্ছে এতটাই কম দামে যে শুনে চমকে গিয়েছেন গ্যাজেট প্রেমীরা। সোমবার ৬ ডিসেম্বর ফ্লিপকার্টের এই সেলে আইফোন এসই (২০২০) ফোনের দাম ধার্য হয়েছে ২৭,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে এখন এই দাম থেকেই শুরু হচ্ছে আইফোন এসই (২০২০) ফোনের রেঞ্জ। এছাড়াও এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৬,০৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে ক্রেতাদের কাছে। পুরনো ফোনের বদলে নতুন আইফোন এসই (২০২০) কেনা যাবে। এছাড়াও রয়েছে একগুচ্ছ ব্যাঙ্ক অফার। আইফোন এসই (২০২০) মডেলে রয়েছে একটি ৪.৭ ইঞ্চির রেটিনা এইচডি ডিসপ্লে। এছাড়াও এই ফোনে রয়েছে অ্যাপেলের নিজস্ব এ১৩ বায়োনিক প্রসেসর। আইফোন এসই (২০২০) মডেলের পিছনের অংশ বা ব্যাক প্যানেলে রয়েছে ১২ মেগাপিক্সেলের একটি রেয়ার ক্যামেরা সেনসর।

ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেলে এখন আইফোন এসই (২০২০) ফোনের দাম কত?

আইফোন এসই (২০২০) ফোনের ৬৪ জিবি স্টোরেজ অর্থাৎ বেস ভ্যারিয়েন্টের দাম এখন ফ্লিপকার্টের সেলে ২৭,৯৯৯ টাকা। এরপর ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৩২,৯৯৯ টাকা। আর ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৪২,৯৯৯ টাকা। ক্রেতারা এক্সচেঞ্জ অফারে ১৬,০৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার পাশাপাশি ডিজনি+হটস্টারের এক বছরের সবস্ক্রিপশন, যার খরচ ৪৯৯ টাকা সেটা আইফোন এসই (২০২০) ফোনের সঙ্গে ফ্রিতে পাবেন। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের ক্ষেত্রে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক এবং কানাড়া ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট রয়েছে।

ফ্লিপকার্টের এই সেলে অ্যাপেলের আইফোন ১২ পাওয়া যাচ্ছে অনেকটাই কম দামে। রয়েছে আকর্ষণীয় অফার। আইফোন ১২ ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৫৫,৯৯৯ টাকা। এর আসল দাম ৬৫,৯০০ টাকা। অন্যদিকে ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৬১,৯৯৯ টাকায়। এর আসল দাম ৭০,৯০০ টাকা। ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেলে আইফোন ১২- র উপর একাধিক ডিলও রয়েছে। এক্সচেঞ্জ অফারের সুযোগ পাবেন ক্রেতারা। তবে নো-কস্ট ইএমআইয়ের অপশন নেই ক্রেতাদের জন্য।

আইফোন এসই (২০২০) ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোনে রয়েছে একটি ৪.৭ ইঞ্চির রেটিনা এইচডি আইপিএস এলসিডি ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে অ্যাপেলের এ১৩ বায়োনিক চিপ। ফোনের পিছনের অংশে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর রয়েছে। সেই সেনসরে আবার রয়েছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচার এবং ৪কে ভিডিয়ো রেকর্ডিংয়ের সুবিধা। আর আইফোন এসই (২০২০) ফোনের সামনের ডিসপ্লেতে ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে।
  • আইফোন এসই (২০২০) একটি IP67 রেটেড ডিভাইস। ধুলো এবং জলের ক্ষেত্রে এই ফোন রেসিসট্যান্ট হিসেবে কাজ করে। এছাড়াও অ্যাপেলের এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।
  • ৬৪, ১২৮ এবং ২৫৬ জিবি স্টোরেজে উপলব্ধ আইফোন এসইই (২০২০)। ৬৪ এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের জন্য কালো, সাদা এবং (প্রোডাক্ট) রেড রঙে পাওয়া যাবে ফোন। অ্যাপেলের অনলাইন স্টোরে এই রঙে পাওয়া যাবে আইফোন এসই (২০২০)- র ৬৪ ও ১২৮ জিবি মডেল।

আরও পড়ুন- Moto G51 5G All Details: ১০ ডিসেম্বর গ্র্যান্ড এন্ট্রির আগেই মোটোরোলা মোটো জি৫১ ৫জি সম্পর্কে সব তথ্য জেনে নিন