iPhone Under 15,000: ১৫,০০০ টাকার কমে পাবেন আইফোন! কোথায়, কীভাবে এবং কোন আইফোন এত কম দামে পাওয়া যাচ্ছে?

iPhone Under 15,000: অ্যাপেল (Apple) আইফোন এসই (iPhone SE)- র ৬৪ জিবি, ১২৮ জিবি এবং ২৫৬ জিবি--- তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের কালো রঙের মডেলেই রয়েছে ছাড়।

iPhone Under 15,000: ১৫,০০০ টাকার কমে পাবেন আইফোন! কোথায়, কীভাবে এবং কোন আইফোন এত কম দামে পাওয়া যাচ্ছে?
অ্যাপেল আইফোন এসই।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 8:56 PM

১৫ হাজারের কমে পাওয়া যাচ্ছে আইফোন (iPhone)? শুনতে অবিশ্বাস্য লাগলেও এটাই সত্যি। এতটাই কম দামে পাওয়া যাচ্ছে আইফোন এসই (iPhone SE)। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে (Flipkart) ব্যাপক হারে দাম কমেছে আইফোন এসই- র। যদি নতুন আইফোন এসই কেনার পরিকল্পনা থাকে, তাহলে ফ্লিপকার্টের এই অফার দেখে নিন। কারণ এখানে আইফোন এসই- র দামে ২৭ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। তবে এখানেই শেষ নয়। এই বিপুল পরিমাণ ছাড় ছাড়াও ফ্লিপকার্টে আইফোন এসই ফোনের উপর রয়েছে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার এবং freebies। ফ্লিপকার্টে আইফোন এসই- র আসল দাম ৩৯,৯০০ টাকা। সেটাই পাওয়া যাচ্ছে ১৪,১৯৯ টাকায়।

অ্যাপেল আইফোন এসই- র দাম কমেছে ফ্লিপকার্টে

আইফোন এসই ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের কালো রঙের মডেল আসল দামের উপর ২৭ শতাংশ ছাড় পাওয়ার পর দাম কমে হয়েছে ২৮,৯৯৯ টাকা। এর আসল দাম ফ্লিপকার্টে ৩৯,৯০০ টাকা। অর্থাৎ প্রথম ধাপে ১০,৯০১ টাকা দাম কমেছে আইফোন এসই- র।

এক্সচেঞ্জ অফার

এক্সচেঞ্জে অফারে অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে নতুন আইফোন এসই কিনতে গেলে ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। এর ফলে আইফোন এসই- র দাম কমে ফ্লিপকার্টে হবে ১৪,১৯৯ টাকা। গ্রাহককে নিজের এলাকার পিনকোড দিয়ে ফ্লিপকার্টে দেখে নিতে হবে যে তাঁর এলাকায় এই ছাড় প্রযোজ্য কিনা। এছাড়াও যে ফোন ক্রেতা এক্সচেঞ্জ করবেন তার কন্ডিশনের উপরেও নির্ভর করবে ছাড়ের পরিমাণ।

ব্যাঙ্ক অফার

১। ইউপিআই ট্রানজাকশনের মাধ্যমে আইফোন এসই কিনলে ১০ শতাংশ অর্থাৎ এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

২। স্লাইস ভিসা ক্রেডিট কার্ডে ৫০০০ টাকা বা তার বেশি টাকার কেনাকাটায় ১০ শতাংশ বা এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন।

৩। ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডেও ৫০০০ টাকা বা তার বেশি অর্ডার হলে ১০ শতাংশ অর্থাৎ এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

৪। আইডিএফসি ক্রেডিট কার্ডেও ৫০০০ টাকা বা তার বেশি পরিমাণ অর্ডারে ১০ শতাংশ বা ১০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

৫। ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে।

তবে এই সমস্ত ব্যাঙ্ক অফারে রয়েছে বেশ কিছু শর্তাবলী, যেগুলো ভাল করে দেখে নেওয়া প্রয়োজন।

Freebies- এক্ষেত্রে PharmEasy- তে গ্রাহকরা ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন।

আইফোন এসই- র অন্যান্য ভ্যারিয়েন্ট

অ্যাপেল আইফোন এসই ১২৮ জিবি ভ্যারিয়েন্টের কালো রঙের মডেলের আসল দাম ফ্লিপকার্টে ৩১,৯৯৯ টাকা। এর উপর রয়েছে ২৯ শতাংশ ছাড়। যার ফলে ফোনের দাম হকমবে ১২,৯০১ টাকা। এখানেও আগের স্টোরেজ ভ্যারিয়েন্টের মতোই এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক অফার এবং freebies- এর সুবিধা পাওয়া সম্ভব।

অন্যদিকে আবার আইফোন এসই ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের কালো রঙে মডেলে রয়েছে ১৮ শতাংশ ছাড়। ফ্লিপকার্টে এই ফোনের আসল দাম  ৪৪,৯৯৯ টাকা। এই ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আইফোন এসই- তে রয়েছে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফার। ৬ মাসের জন্য গানা প্লাসের ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

আরও পড়ুন- Vivo X Note Launch Timeline And Specifications: ৭ ইঞ্চির ডিসপ্লে নিয়ে ভিভো এক্স নোট আসছে মার্চের শুরুতেই, থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা