সস্তার Moto E32 হাজির, মাত্র 10,499 টাকায় 5OMP ক্যামেরা, আর কী চাই!

Moto E32 Launch News: Moto E32 ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে 10,499 টাকা দামে। অনলাইনে ফ্লিপকার্ট এবং অফলাইনে সমস্ত রিটেল দোকান থেকেই এই ফোন ক্রয় করতে পারবেন কাস্টমাররা। 7 অক্টোবর থেকেই ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হয়ে গিয়েছে।

সস্তার Moto E32 হাজির, মাত্র 10,499 টাকায় 5OMP ক্যামেরা, আর কী চাই!
এসে গেল Moto E32।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 2:07 PM

Moto E32 Price, Specs: লেনোভোর স্মার্টফোন ব্র্যান্ড Motorola ভারতে একটি নতুন হ্যান্ডসেট লঞ্চ করল। সংস্থার সেই লেটেস্ট হ্যান্ডসেটের নাম Moto E32। কোম্পানির এই লেটেস্ট বাজেট হ্যান্ডসেটে রয়েছে MediaTek Helio G37 প্রসেসর, ফ্লুইড 90Hz IPS LCD ডিসপ্লে, প্রিমিয়াম ডিজ়াইন, একটি 50MP ক্যামেরা সিস্টেম এবং 5000mAh ব্যাটারি-সহ আরও অনেক কিছু।

Moto E32: ভারতে দাম

Moto E32 ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে 10,499 টাকা দামে। অনলাইনে ফ্লিপকার্ট এবং অফলাইনে সমস্ত রিটেল দোকান থেকেই এই ফোন ক্রয় করতে পারবেন কাস্টমাররা। 7 অক্টোবর থেকেই ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হয়ে গিয়েছে।

Moto E32: স্পেসিফিকেশন, ফিচার

Moto E32 ফোনে রয়েছে একটি 6.5 ইঞ্চির HD+ IPS LCD স্ক্রিন, যার রিফ্রেশ রেট 90Hz এবং অ্যাসপেক্ট রেশিও 20:9। পারফরম্যান্সের দিক থেকে এই ফোন চালিত হবে MediaTek Helio G37 অক্টা-কোর প্রসেসরের সাহায্যে। সফটওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড 12 ভিত্তিক My UX ইন্টারফেস। সংস্থা নিশ্চিত বার্তা দিয়েছে যে, পরবর্তী দুই বছর সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারকারীদের OS আপগ্রেড এবং সিকিওরিটি প্যাচ আপডেট দেওয়া হবে।

ক্যামেরা স্পেসিফিকেশনের দিক থেকে Moto E32-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে 50MP প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি 2MP সেন্সর। এছাড়াও সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে। ক্যামেরার সিকিওরিটি ফিচার্সের মধ্যে রয়েছে, নাইট ভিসন, প্রো মোড এবং ডুয়াল ক্যাপচার।

ডিভাইসটিতে অত্যন্ত শক্তিশালী ও বেশ বড় একটি 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 10W চার্জিং সাপোর্ট করে। Moto E32 ফোনটি ডুয়াল-ব্যান্ড Wi-Fi এবং Bluetooth 5.0 সাপোর্ট করছে। স্মার্টফোনটি আরও নির্ভরযোগ্য নেটওয়ার্ক সংযোগ, মসৃণ কর্মক্ষমতা এবং উন্নত হাইপারইঞ্জিন পাওয়ার দক্ষতা প্রদান করে বলে কোম্পানির দাবি।

প্রেস বিজ্ঞপ্তিতে মোটোরোলা ইন্ডিয়া লিখছে, “এই ফোনের স্টোরেজ নিয়ে আপনাকে বিন্দুমাত্র ভাবনাচিন্তা করতে হবে না। কারণ, 64GB স্টোরেজ রয়েছে, যা আপনাকে ছবি, সিনেমা, গান এবং বিবিধ অ্যাপের জন্য বিপুল পরিমাণ জায়গা দেয়। পাশাপাশি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যার মাধ্যমে আপনি ফোনের স্টোরেজ 1TB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন।”