OnePlus 10 Pro: মার্চ মাসে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন, কেনা যেতে পারে অ্যামাজন থেকে

টিপস্টার যোগেশ বরার ৯১মোবাইলের সঙ্গে সংযুক্ত হয়ে জানিয়েছেন যে, মার্চ মাসে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন। এই টিপস্টারের মতে ১৫ বা ১৬ মার্চ লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।

OnePlus 10 Pro: মার্চ মাসে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন, কেনা যেতে পারে অ্যামাজন থেকে
শোনা গিয়েছে, ভারতে আসন্ন ওয়ানপ্লাসের এই নতুন ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। Photo Credit: Android Authority
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 12:39 PM

সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) স্মার্টফোন। শোনা যাচ্ছে, এবার ভারতে আসতে চলেছে এই ফোন। মার্চ মাসে ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোনের (OnePlus 10 Pro Smartphone)। এখনও পর্যন্ত অবশ্য নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি। তবে ভারতে এই ফোন যে লঞ্চ হতে চলেছে এবং সম্ভবত তা মার্চ মাসে— এই আভাস পাওয়া গিয়েছে। কেমন হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের সম্ভাব্য স্পেসিফিকেশন এবং ফিচার, সেই প্রসঙ্গেও তথ্য প্রকাশ হয়েছে। অনুমান, হোলির সময় ভারতে লঞ্চ হবে এই ফোন। আর ই-কমার্স সংস্থা অ্যামাজনের হোলি ফেস্টিভ্যাল সেলে (Amazon Holi Festival Sale) হয়তো কেনা যাবে ওয়ানপ্লাস ১০ প্রো। শোনা গিয়েছে, ভারতে আসন্ন ওয়ানপ্লাসের এই নতুন ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর (Qualcomm Snapdragon 8 Gen 1 SoC) থাকতে পারে। তার সঙ্গে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে (120Hz AMOLED display) এবং ট্রিপল রেয়ার ক্যামেরা (Triple rear camera) সেটআপ ও হোল-পাঞ্চ ডিসপ্লে ডিজাইন থাকতে পারে। এছাড়াও ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে থাকতে পারে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি।

টিপস্টার যোগেশ বরার ৯১মোবাইলের সঙ্গে সংযুক্ত হয়ে জানিয়েছেন যে, মার্চ মাসে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন। এই টিপস্টারের মতে ১৫ বা ১৬ মার্চ লঞ্চ হতে পারে এই স্মার্টফোন। এছাড়াও যোগেশের দাবি, হোলির সময় অর্থাৎ মার্চ মাসের তৃতীয় সপ্তাহে অ্যামাজনের সেলে এই ফোন কেনা যাবে। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোন লঞ্চ হয়েছে। ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। বাহামা ব্লু এবং গ্রে মিরর, এই দুই রঙে ভারতে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড সি২ ৫জি ফোন। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ফোনের বিক্রি। ওয়ানপ্লাস কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সংস্থা অ্যামাজন ছাড়াও অন্যান্য রিটেল স্টোরে এই ফোন পাওয়া যাবে।

অন্যদিকে আবার চিনে ওয়ানপ্লাস ১০ প্রো লঞ্চ হয়েছিল তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। বেস মডেল ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৪৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৪,৫০০ টাকা। এরপর ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম CNY ৪৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৮ হাজার টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম CNY ৫২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৬১,৫০০ টাকা। ভারতে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন কোন কোন স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে এবং তার দাম কত পারে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এমনকি এই ফোনের ভারতে লঞ্চ প্রসঙ্গে ওয়ানপ্লাস সংস্থা আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণাও করেনি।

আরও পড়ুন- Vivo V23e: আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে ভিভো ভি২৩ই ফোনের ছবি! কোন রঙে আসতে পারে ভারতে?