Vivo V23e: আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে ভিভো ভি২৩ই ফোনের ছবি! কোন রঙে আসতে পারে ভারতে?

MySmartPrice- এর একটি রিপোর্ট অনুসারে ভিভো ভি২৩ই ফোনের লাইভ ছবি ফাঁস হয়েছে। সেখানে দেখা গিয়েছে, মিডনাইট ব্লু এবং সানশাইন গোল্ড--- এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ফোন।

Vivo V23e: আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে ভিভো ভি২৩ই ফোনের ছবি! কোন রঙে আসতে পারে ভারতে?
আগামী ২১ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে ভিভো ভি২৩ই ফোন। Photo Credit: GSMArena
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2022 | 9:09 PM

আগামী ২১ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে ভিভো ভি২৩ই ফোন (Vivo V23e)। আনুষ্ঠানিক ভাবে দেশে এই ফোন লঞ্চ হওয়ার আগে অনলাইনে সম্ভাব্য ডিজাইন প্রকাশিত হয়েছে। বলা হচ্ছে, দুটো রঙে ভারতে লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ফোন। এছাড়াও এই ফোনের পিছনের অংশে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ (triple camera setup) থাকতে পারে। গত বছর নভেম্বর মাসে এই ফোন লঞ্চ হয়েছিল তাইল্যান্ডে। সেই ভ্যারিয়েন্টে ছিল একটি মিডিয়াটেক Dimensity ৮১০ প্রসেসর (MediaTek Dimensity 810 SoC)। এছাড়াও ওই ফোনে ছিল ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। আর ছিল ৪০৫০ এমএএইচ ব্যাটারি এবং ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

MySmartPrice- এর একটি রিপোর্ট অনুসারে ভিভো ভি২৩ই ফোনের লাইভ ছবি ফাঁস হয়েছে। সেখানে দেখা গিয়েছে, মিডনাইট ব্লু এবং সানশাইন গোল্ড— এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ফোন। এছাড়াও ভিভোর এই স্মার্টফোনের ছবির ফোনের ব্যাক প্যানেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেখা গিয়েছে। ফোনের পিছনের অংশে বাঁদিকের উপরের কোণে থাকতে পারে এই ক্যামেরা মডিউল। সেখানে একটি এলইডি ফ্ল্যাশ থাকারও সম্ভাবনা রয়েছে। এছাড়াও ফোনের সাইডের অংশে ডানদিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকার্স অর্থাৎ শব্দ কমানো-বাড়ানোর বাটন থাকতে পারে।

প্রসঙ্গত উল্লেখ্য, তাইল্যান্ডে মুনলাইট শ্যাডো আর সানশাইন কোস্ট রঙের অপশনে লঞ্চ হয়েছিল ভিভো ভি২৩ই ফোন। এই ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল THB ১২,৯৯৯ (ভারতীয় মুদ্রায় প্রায় ২৯,২০০ টাকা)।

ভিভো ভি২৩ই ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন (তাইল্যান্ডের ভ্যারিয়েন্ট অনুসারে)

  • এই ফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১ এবং FunTouch OS 12- এর সাপোর্ট।
  • এছাড়াও থাকতে পারে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।
  • এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক Dimensity ৮১০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ জিবি র‍্যাম।
  • ভিভো ভি২৩ই ৫জি ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং একটি ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল শুটার ও ২ মেগাপিক্সেলের সেনসর থাকতে পারে। এছাড়া ফোনের ডিসপ্লেতে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকারও সম্ভাবনা রয়েছে।
  • ভিভো ‘ভি’ সিরিজের এই ৫জি ফোনের অনবোর্ড স্টোরেজের পরিমাণ হতে পারে ১২৮ জিবি যা আবার মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে থাকতে পারে ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.১, জিপিএস/এ-জিপিএস এবং একটি টাইপ-সি ইউএসবি পোর্ট। এছাড়াও থাকতে পাতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
  • ভিভো ভি২৩ই ৫জি ফোনে একটি ৪০৫০ এমএএইচ ব্যাটারি এবং ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- Samsung Galaxy S22 Series: ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-অর্ডার কবে থেকে শুরু হচ্ছে? বিক্রিই বা কবে থেকে শুরু হবে?