Samsung Galaxy S22 Series: ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-অর্ডার কবে থেকে শুরু হচ্ছে? বিক্রিই বা কবে থেকে শুরু হবে?

স্যামসাং গ্যালাক্সি এস২২ স্মার্টফোন সিরিজের ফোনের জন্য প্রিবুকিং করতে গেলে গ্রাহকরা গ্যালাক্সি ওয়াচ ৪ স্মার্টওয়াচ এবং গ্যালাক্সি বাডস ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দামেও পাবেন দারুণ অফার।

Samsung Galaxy S22 Series: ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-অর্ডার কবে থেকে শুরু হচ্ছে? বিক্রিই বা কবে থেকে শুরু হবে?
ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের মোট তিনটি ফোন লঞ্চ হয়েছে। Photo Credit: XDA Developers
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 12:07 AM

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের (Samsung Galaxy S22 series) প্রি-অর্ডার ভারতে শুরু হতে চলেছে আগামী সপ্তাহে। যেসব গ্রাহকরা এই স্মার্টফোন সিরিজের ফোন প্রি-বুকিং করবেন, তাঁদের জন্য নতুন অফার এবং ডিল এনেছে স্যামসাং সংস্থা। এর পাশাপাশি দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং (South Korean Samsung Company) তাদের গ্যালাক্সি বাডস ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস (Galaxy Buds 2 true wireless stereo earbuds) এবং গ্যালাক্সি ওয়াচ ৪ (Galaxy Watch 4) স্মার্টওয়াচের দামের উপরেও  দিচ্ছে ছাড়। প্রসঙ্গত উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এস২২, স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস এবং স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা। এর সঙ্গেই লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজ (Samsung Galaxy Tab S8 series)। এরপর গত ১৭ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি ফোন।

স্যামসাং সংস্থার তরফে জানানো হয়েছে ২৩ ফেব্রুয়ারি ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের স্মার্টফোনের প্রি-বুকিং শুরু হবে। যাঁরা এই সিরিজের ফোন প্রি-বুক করবেন তাঁরা গ্যালাক্সি ওয়াচ ৪ স্মার্টওয়াচ যেটার দাম ২৬,৯৯৯ টাকা, সেটা মাত্র ২৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি যাঁরা গ্যালাক্সি এস২২ প্লাস মডেলের জন্য প্রি-বুকিং করবেন তাঁরা গ্যালাক্সি বাডস ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস যেটার দাম ১১,৯৯৯ টাকা, সেটা পাবেন মাত্র ৯৯৯ টাকায়। এর পাশাপাশি গ্যালাক্সি এস এবং গ্যালাক্সি নোট সিরিজের ক্রেতারা স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনের প্রি-বুকিংয়ের জন্য ৮০০০ টাকা আপগ্রেড বোনাস পাবেন। অন্যান্য স্মার্টফোনের মালিকরা ৫০০০ টাকা বোনাস পাবেন। স্যামসাং কোম্পানি এও জানিয়েছে যে, ক্রেতারা স্যামসাং ফিন্যান্স প্লাস- এর মাধ্যমেও গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনগুলি কিনতে পারেন। সেক্ষেত্রে ৫০০০ টাকার ক্যাশব্যাক অফার পাবেন তাঁরা।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি স্মার্টফোনের দাম

স্যামসাং গ্যালাক্সি এস২২- এই ফোনের বেস ভ্যারিয়েন্ট ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৭২,৯৯৯ টাকা। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৬,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস২২+ – এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৪,৯৯৯ টাকা। আর এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৮৮,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা- স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের এই প্রিমিয়াম ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,০৯,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি মডেলের দাম ১,১৮,৯৯৯ টাকা। গ্লোবাল মার্কেটে এই ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ১ টিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলও লঞ্চ হয়েছিল। তবে এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা ফোন ভারতে লঞ্চ হয়নি।

স্যামসাংয়ের অনলাইন স্টোরে ২৩ ফেব্রুয়ারি থেকে গ্যালাক্সি এস২২ সিরিজের জন্য প্রি-অর্ডার করা যাবে। আর ১০ মার্চ থেকে রিটেল আউটলেট স্যামসাং এক্সক্লুসিভ স্টোর, কোম্পানির অনলাইন স্টোর এবং অ্যামাজনেও এই স্মার্টফোন সিরিজের জন্য প্রি-অর্ডার করা যাবে। স্যামসাংয়ের মতে ১১ মার্চ থেকে ভারতে গ্যালাক্সি এস২২ সিরিজের বিক্রি শুরু হবে।

আরও পড়ুন- Vivo Y15s Launched In India: ভিভো ওয়াই১৫এস লঞ্চ হল মাত্র ১০,৯৯০ টাকায়, পাওয়ার ব্যাঙ্ক হিসেবে ব্যবহার করা যাবে এই স্মার্টফোন!