Oppo A15S Price Cut: দাম কমেছে ওপ্পো এ১৫এস ফোনের, অ্যামাজনে পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকারও কমে

Smartphones Under Rs 10,000: ২০২০ সালের ডিসেম্বর মাসে ওপ্পো এ১৫এস (Oppo A15S) ফোন লঞ্চ করেছিলেন চিনের টেক জায়ান্ট ওপ্পো (Oppo)। লঞ্চের সময় এই ফোনের আসল দাম ছিল ১৩,৯৯০ টাকা।

Oppo A15S Price Cut: দাম কমেছে ওপ্পো এ১৫এস ফোনের, অ্যামাজনে পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকারও কমে
ওপ্পো আ১৫এস ফোনের দাম কমেছে অ্যামাজনের ওয়েবসাইটে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 10:46 PM

ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) ওয়েবসাইটে দাম কমেছে ওপ্পো ‘এ’ সিরিজের (Oppo A Series Phone) ফোন ওপ্পো এ১৫এস মডেলের (Oppo A15S Price Cut)। সমস্ত ছাড় মিলিয়ে এই ফোন পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকারও কম দামে। ২০২০ সালের ডিসেম্বর মাসে ওপ্পো এ১৫এস ফোন লঞ্চ করেছিলেন চিনের টেক জায়ান্ট ওপ্পো। এই ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। লঞ্চের সময় এই ফোনের আসল দাম ছিল ১৩,৯৯০ টাকা। তবে বর্তমানে অ্যামাজনের সমস্ত ছাড় যুক্ত হয়ে এই ফোনের দাম হয়েছে ১০ হাজার টাকারও কম। ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার— সবই রয়েছে ওপ্পো এ১৫এস ফোনে। আর তার প্রভাবেই এতটা সস্তা হয়েছে ওপ্পোর এই ফোন। আপাতত ওপ্পো এ১৫এস ফোনকে বাজেট ফোনের আওতায় ফেলা যাবে।

অ্যামাজন ইন্ডিয়ার সাইটে ওপ্পো এ১৫এস ফোনের দাম কত?

এই ফোনের আসল দাম ১৩,৯৯০ টাকা হলেও অ্যামাজনে এই ফোন পাওয়া যাচ্ছে ১০,৯৯০ টাকায়। অর্থাৎ সরাসরি ৩০০০ টাকা ছাড় যুক্ত হয়েছে। এর পরেও এই ফোনের দামে রয়েছে ব্ল্যাক অফার এবং এক্সচেঞ্জ অফার। ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের কার্ডে এবং ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডে ফোন কিনলে ৪০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। এর ফলে ফোনের দাম কমে হতে পারে ৬৯৯০ টাকা। ব্যাঙ্ক অফার না পেলেও অসুবিধা নেই। গ্রাহকদের জন্য রয়েছে অন্য অনেক সুবিধা। এইচডিএফসি ব্যাঙ্কের মিলেনিয়া ক্রেডিট কার্ডে ৫ শতাংশ ছাড় পেতে পারেন ক্রেতারা। এর পাশাপাশি ফেডেরাল ব্যাঙ্কের ডেবিট কার্ডে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট, প্রায় ২০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে। আর ফেডেরাল ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ট্রানজাকশনের ক্ষেত্রে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। এর পাশাপাশি অ্যামাজনের তরফে ওপ্পো এ১৫এস ফোনের ক্ষেত্রে ১০.৩৫০ টাকা এক্সচেঞ্জ অফারও দিচ্ছে অ্যামাজন। পুরনো ফোনের পরিবর্তে নতুন ফোন কিনতে চাইলে ফোনের কন্ডিশন ভাল থাকলে এবং অন্যান্য শর্তাবলী প্রযোজ্য হলে এই বিপুল পরিমাণ এক্সচেঞ্জ অফার পেতে পারেন ক্রেতারা।

ওপ্পো এ১৫এস ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

এই ফোনে ৬.৫২ ইঞ্চির একটি এইচডি প্লাস এলসিডি প্যানেল রয়েছে। এছাড়াও রয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। এই ফোনে ৪২৩০ এমএএইচ ব্যাটারিও রয়েছে। তার সঙ্গে ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট রয়েছে। ওপ্পো ‘এ’ সিরিজের এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনের ডিসপ্লের উপর একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর রয়েছে। আর ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এর সঙ্গে আবার রয়েছে এআই ফেসলক ফিচারও। কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ডুয়াল সিম, ৪জি সার্ভিস, ফুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০ সাপোর্ট, মাইক্রো এসডি কার্ডের স্লট, মাইক্রো ইউএসবি পোর্ট, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক ও আরও অনেক কিছু।

আরও পড়ুন- Smartphone Under 8000: ৮ হাজারেরও কম দামে বাজেট ফোন লঞ্চ করল আইটেল, ফিচার্স দেখলে চমকে যাবেন