Oppo K10: ওপ্পো ‘কে’ সিরিজের নতুন ফোন ওপ্পো কে১০ লঞ্চ হয়েছে ভারতে, দেখুন দাম ও ফিচার

Oppo K10: ২৯ মার্চ থেকে ভারতে এই ফোনের বিক্রি শুরু হবে। ওপ্পো কোম্পানির অনলাইন স্টোর এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাবে।

Oppo K10: ওপ্পো 'কে' সিরিজের নতুন ফোন ওপ্পো কে১০ লঞ্চ হয়েছে ভারতে, দেখুন দাম ও ফিচার
ওপ্পো কে১০ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 2:14 PM

ওপ্পো কে১০ (Oppo K10) ফোন লঞ্চ হয়েছে ভারতে। চিনের সংস্থা ওপ্পোর কে সিরিজের (Oppo K Series) এই ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ৮ জিবি পর্যন্ত র‍্যাম। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ওপ্পো কে১০ ফোনে রয়েছে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ভারতে দুটো স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে ওপ্পো কে১০ ফোন। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৪,৯৯০ টাকা। অন্যদিকে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৬,৯৯০ টাকা। ব্ল্যাক কার্বন এবং ব্লু ফ্লেম- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো কে১০ ফোন।

২৯ মার্চ থেকে ভারতে এই ফোনের বিক্রি শুরু হবে। ওপ্পো কোম্পানির অনলাইন স্টোর এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাবে। ওপ্পো কে১০ ফোনে রয়েছে এক্সক্লুসিভ লঞ্চ অফার। এসবিআইয়ের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে ২০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্ল্যাক এবং ব্যাক অফ বরোদার গ্রাহকরাও এই দুই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে ১০০০ টাকা ছাড় পাবেন।

ওপ্পো কে১০ ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার

  • এই ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। অ্যানড্রয়েড ১১ এবং কালার ওএস ১১.১- এর সাহায্যে পরিচালিত হবে ওপ্পো কে১০ ফোন।
  • ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে রয়েছে ওপ্পো কে১০ ফোনে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ।
  • এই ফোনে একটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর রয়েছে। তার সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‍্যাম যুক্ত রয়েছে। ফোনের অব্যবহৃত স্টোরেজ ব্যবহার করে র‍্যাম বাড়ানোর ফিচার অর্থাৎ ডায়নামিক র‍্যাম এক্সপ্যানশন ফিচারের সাপোর্ট রয়েছে ওপ্পো কে১০ ফোনে।
  • এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে একটি ২ মেগাপিক্সেলের bokeh ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এছাড়াও ফোনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। কম আলোয় ছবি তোলার জন্য এই ফোনে একটি নাইটস্ক্যাপ মোড রয়েছে।
  • ওপ্পো কে১০ ফোনের ইনবিল্ট স্টোরেজ ১২৮ জিবি। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব। স্টিরিয়ো স্পিকার রয়েছে এই ফোনে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ওয়াই-ফাই, ৪জি এলটিই, ব্লুটুথ ভি৫ এবং জিপিএস।এ-জিপিএস ও ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক। এই ফোন IP54 রেটিং প্রাপ্ত ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ফিচার।
  • ওপ্পো কে১০ ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াটের সুপার VOOC চার্জিং ফিচার রয়েছে। তার সঙ্গে রয়েছে টাইপ- সি ইউএসবি পোর্ট। ফোনের ওজন ১৮৯ গ্রাম।

আরও পড়ুন- Infinix Hot 11 2022: ভারতে বাজেট ফোন ইনফিনিক্স হট ১১ ২০২২- এর দাম হতে পারে ১০ হাজারের কম, প্রকাশ্যে ফোনের ডিজাইন