Infinix Hot 11 2022: ভারতে বাজেট ফোন ইনফিনিক্স হট ১১ ২০২২- এর দাম হতে পারে ১০ হাজারের কম, প্রকাশ্যে ফোনের ডিজাইন

Infinix Hot 11 2022: বিশেষজ্ঞরা বলছেন,মধ্যবিত্তের বাজেটকে (Budget Smartphone) মাথায় রেখে এই ফোনের দাম যেহেতু ১০ হাজার কম রাখা হবে তাই রিয়েলমি সি সিরিজ (Realme C Series) বা রেডমি ৯ সিরিজের (Redmi 9 Series) ফোনের সঙ্গে জোরদার পাল্লা দেবে ইনফিনিক্স হট ১১ ২০২২ মডেল।

Infinix Hot 11 2022: ভারতে বাজেট ফোন ইনফিনিক্স হট ১১ ২০২২- এর দাম হতে পারে ১০ হাজারের কম, প্রকাশ্যে ফোনের ডিজাইন
ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোন আসলে ইনফিনিক্স হট ১১ ফোনের সাকসেসর মডেল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 1:12 PM

ইনফিনিক্স হট ১১ ২০২২ (Infinix Hot 11 2022) খুব তাড়াতাড়ি ভারতে আসতে চলেছে বলে শোনা যাচ্ছে। এই ফোন একটি বাজেট স্মার্টফোন (Budget Smartphone) হতে চলেছে। শোনা যাচ্ছে, ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনের দাম হতে পারে ১০ হাজার টাকার কম। হংকং- এর সংস্থা ইনফিনিক্স (Infinix) তাদের আসন্ন এই ফোনের ডিজাইন প্রকাশ্যে এনেছে। ফার্স্ট লুকে দেখা গিয়েছে এই ফোনের পিছনের অংশে থাকবে হলোগ্রাফিক ডিজাইন এবং চৌকো আকৃতির ক্যামেরা মডিউল। তবে ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনের আর কী কী ফিচার বা স্পেসিফিকেশন থাকতে পারে সেই প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কোনও ঘোষণা করেনি ইনফিনিক্স সংস্থা। বিশেষজ্ঞরা বলছেন,মধ্যবিত্তের বাজেটকে মাথায় রেখে এই ফোনের দাম যেহেতু ১০ হাজার কম রাখা হবে তাই রিয়েলমি সি সিরিজ বা রেডমি ৯ সিরিজের ফোনের সঙ্গে জোরদার পাল্লা দেবে ইনফিনিক্স হট ১১ ২০২২ মডেল। সম্প্রতি এই ফোনে ফার্স্ট লুক টুইটারে প্রকাশিত হয়েছে। আর তা প্রকাশ করেছেন ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও অনিশ কাপুর।

ভারতে ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনের দাম এবং উপলব্ধতা

হংকং- এর কোম্পানি ইনফিনিক্স জানিয়েছে ভারতে তাদের আসন্ন ফোন ইনফিনিক্স হট ১১ ২০২২ মডেলের দাম ১০ হাজার টাকার মধ্যেই হবে। অরোরা গ্রিন, পোলার ব্ল্যাক এবং সানসেট গোল্ড— এই তিন রঙের কালার অপশনে ভারতে লঞ্চ হতে পারে ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, ইনফিনিক্স হট ১১ ফোনের আগের মডেল ভারতে লঞ্চ হয়েছিল ৮৯৯৯ টাকায়।

ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনের ডিজাইন

এই ফোনের ডিসপ্লের একদম মাঝ বরাবর থাকবে হোল পাঞ্চ কাটআউট। সেখানে সেটা করা থাকবে সেলফি ক্যামেরা সেনসর। ফোনের ডানদিকে থাকবে ভলিউম রকার্স এবং পাওয়ার বাটন। এই পাওয়ার বাটনে আবার থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। ফোনের ডিসপ্লের নীচের অংশে থাকবে সাইজেবল বেজল এবং ফ্ল্যাট এজ বা সমান কোণ থাকবে ডিসপ্লের চারকোণের অংশে। ফোনের ব্যাক প্যানেলে স্কোয়ার মডিউলে থাকবে ডুয়াল রেয়ার ক্যামেরা। তার সঙ্গে থাকবে এলইডি ফ্ল্যাশ। ফোনের নীচের অংশে থাকবে একটি টাইপ-সি ইউএসবি পোর্ট, একটি মাইক্রোফোন এবং একটি স্পিকার গ্রিল। ফোনের উপরের অংশে বা উপরের বর্ডারে থাকবে ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক।

ইনফিনিক্স হট ১১ ফোনের সাকসেসর মডেল হল এই ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোন। গত বছর অর্থাৎ ২০২১ সালে লঞ্চ হয়েছিল ইনফিনিক্স হট ১১ স্মার্টফোন। সেখানে ছিল একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও ছিল একটি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। আর ছিল ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- Realme GT Neo 3 Launched: দু’রকম ব্যাটারি ব্যাকআপের রিয়েলমি জিটি নিও ৩ লঞ্চ হল, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন