Poco F3 GT: দু’দিন পরেই ভারতে লঞ্চ হবে পোকোর নতুন স্মার্টফোন, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে

ফ্লিপকার্টের টিজার পেজে বলা হয়েছে ২৩ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে পোকো এফ৩ জিটি ফোন।

Poco F3 GT: দু'দিন পরেই ভারতে লঞ্চ হবে পোকোর নতুন স্মার্টফোন, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে
২৩ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে পোকো এফ৩ জিটি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 8:39 AM

আগামী ২৩ জুলাই ভারতে আসছে পোকো এফ৩ জিটি স্মার্টফোন। ইতিমধ্যেই এই ফোনের একাধিক টিজার প্রকাশ পেয়েছে। সম্প্রতি আবার ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের লিস্টেও এই ফোনের নাম দেখা গিয়েছে। অর্থাৎ লঞ্চের পর ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাবে সেটা স্পষ্ট। এছাড়াও কিছুদিন আগেই পোকো সংস্থা তরফে জানানো হয়েছিল এই ফোনে থাকবে ডুয়াল স্টিরিও স্পিকার। আর সেই স্পিকারে থাকবে ডলবি অ্যাটমোস সাপোর্ট। অন্যদিকে, বলা হচ্ছে রেডমি কে৪০ গেমিং এডিশনের রিব্র্যান্ডেড ভার্সান পোকো এফ৩ জিটি ফোন। উল্লেখ্য, পোকোর নতুন ফোনের ডিসপ্লে রিফ্রেশ রেট ১২০Hz। এছাড়াও এই ফোনে থাকছে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর।

ফ্লিপকার্টের টিজার পেজে বলা হয়েছে ২৩ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে পোকো এফ৩ জিটি ফোন। এছাড়াও ফোনের ব্যাটারি কীরকম হবে সেটাও বলা হয়েছে ফ্লিপকার্টের টিজার পেজে। জানা গিয়েছে, পোকো এফ৩ জিটি ফোনের ব্যাটারি ৫০৬৫mAh। পোকো সংস্থার দাবি, এই ফোনে দু’দিনের ব্যাটারি লাইফ রয়েছে। অন্যদিকে, এই ফোনে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সেই সঙ্গে থাকবে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।

পোকো এফ৩ জিটি ফোনে থাকবে ডুয়াল চ্যানেল UFS 3.1 স্টোরেজ। এই ফোনে থাকছে একটি AMOLED ডিসপ্লে এবং তার মধ্যে থাকবে হোল পাঞ্চ ডিজাইন। সেখানে থাকবে HDR 10+ সাপোর্ট। এছাড়াও এই ফোনের ক্যামেরায় থাকবে ED (Extra-Low Dispersion) অপটিকাল হাইব্রিড গ্লাস লেন্স। মূলত স্পষ্ট ছবি তোলার জন্য এই ফিচার ব্যবহৃত হয়। শোনা গিয়েছে, পোকো এফ৩ জিটি ফোনের দাম শুরু হতে পারে ৩০ হাজার টাকার আশপাশে। আর টপ ভ্যারিয়েন্টের দাম হতে ৩৫ হাজারের কাছাকাছি। ফোনের বেস ভ্যারিয়েন্টের দাম ৩০ হাজারের আশপাশে হলেও টপ ভ্যারিয়েন্টের দাম ৩৫ হাজারের কমই হবে বলে অনুমান।

এর আগে বলা হয়েছিল পোকো এফ৩ জিটি ফোনে রয়েছে ‘স্লিপস্ট্রিম ডিজাইন’ এবং একটি অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট ম্যাট ফিনিশ। এরোস্পেস গ্রেড অ্যালুমিনিয়াম অ্যালয় দিয়ে তৈরি হয়েছে ফোনের ফ্রেম। শোনা গিয়েছে, গানমেটাল সিলভার এবং প্রিডেটর ব্ল্যাক এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে পোকো এফ৩ জিটি ফোন।

আরও পড়ুন- Redmi Note 10T 5G: ভারতে লঞ্চ হল রেডমির প্রথম ৫জি স্মার্টফোন, দাম কত?