রিয়েলমির নতুন ‘পকেট ফ্রেন্ডলি’ স্মার্টফোন, ভারতে ‘সি২৫এস’ মডেলের দাম কত? কী কী ফিচার রয়েছে

এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ১৩ মেগাপিক্সেলের মেন সেনসর, ২ মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়া রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। 

রিয়েলমির নতুন 'পকেট ফ্রেন্ডলি' স্মার্টফোন, ভারতে 'সি২৫এস' মডেলের দাম কত? কী কী ফিচার রয়েছে
দু'টি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি সি২৫এস ফোন।

পকেট ফ্রেন্ডলি স্মার্টফোন লঞ্চ করল রিয়েলমি। ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি সি২৫এস মডেল। এই ফোনে রয়েছে MediaTek Helio G85 SoC। এছাড়াও রয়েছে একটি বড় ৬০০০mAh ব্যাটারি। এই ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে। সেখানে একটি ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা রয়েছে। এর আগে গত এপ্রিল মাসে ভারতে লঞ্চ হয়েছিল রিয়েলমি সি২৫ মডেল। জানা গিয়েছে, রিয়েলমি সি২৫এস- এর ডিজাইন একেবারেই ভ্যানিলা রিয়েলমি সি২৫ মডেলের মতো।

ভারতে রিয়েলমি সি২৫এস ফোনের দাম কত?

মোট দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির এই বাজেট ফ্রেন্ডলি ফোন। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম ৯৯৯৯ টাকা। অন্যদিকে, ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। ওয়াটার গ্রে এবং ওয়াটার ব্লু— এই দু’টি রঙে পাওয়া যাবে ফোন। রিয়েলমির ওয়েবসাইটের পাশাপাশি ফ্লিপকার্টের মাধ্যমেও কেনা যাবে এই ফোন। ৯ জুন বুধবার থেকে শুরু হবে সেল।

রিয়েলমি সি২৫এস ফোনের বিভিন্ন ফিচার-

১। অ্যানড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি- র এই ফোনে রয়েছে UI 2.0।

২। রিয়েলমি সি২৫এস ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি মাল্টি টাচ ডিসপ্লে।

৩। ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে এই ফোনে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে তা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

আরও পড়ুন- পোকো এম৩ প্রো ৫জি: ভারতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কত?

৪। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ১৩ মেগাপিক্সেলের মেন সেনসর, ২ মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়া রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫। রিয়েলমি সি২৫এস ফোনে রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের পিছনে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর।