Realme C31: ৫০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রেয়ার ক্যামেরা- সহ লঞ্চ হল রিয়েলমি সি৩১, দাম সাধ্যের মধ্যেই

Realme C31: ভারতে রিয়েলমি সি৩১ ফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ মডেলের দাম ৮৯৯৯ টাকা। এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৯৯৯৯ টাকা।

Realme C31: ৫০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রেয়ার ক্যামেরা- সহ লঞ্চ হল রিয়েলমি সি৩১, দাম সাধ্যের মধ্যেই
দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি সি৩১ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 11:32 PM

রিয়েলমি সি৩১ (Realme C31) ফোনটি লঞ্চ হয়েছে ভারতে। রিয়েলমি ‘সি’ সিরিজের (Realme C Series) এই ফোন একটি অ্যাফোর্ডেবল স্মার্টফোন (Affordable Smartphone)। এই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে। তাছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেনসর। এই ফোনে একটি Unisoc T612 চিপসেট রয়েছে। তার সঙ্গে যুক্ত রয়েছে সর্বোচ্চ ৪ জিবি র‍্যাম। অ্যানড্রয়েড ১১ এবং Realme R UI- এর সাহায্যে পরিচালিত হবে রিয়েলমি সি৩১ ফোন। রিয়েলমি ‘সি’ সিরিজের এই বাজেট ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। গত সপ্তাহে ইন্দোনেশিয়াতে লঞ্চ হয়েছিল রিয়েলমি সি৩১ ফোন। সেই ফোনের ফিচারের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের মিল রয়েছে।

ভারতে রিয়েলমি সি৩১ ফোনে দাম এবং উপলব্ধতা

ভারতে রিয়েলমি সি৩১ ফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ মডেলের দাম ৮৯৯৯ টাকা। এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৯৯৯৯ টাকা। গাঢ় সবুজ এবং হাল্কা রুপোলি রঙে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি ‘সি’ সিরিজের এই ফোন। আগামী ৬ এপ্রিল ভারতীয় সময় দুপুর ১২টা থেকে এই ফোন কেনা যাবে। রিয়েলমি সংস্থার অনলাইন স্টোর, ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং অফলাইন রিটেল চ্যানেল থেকে এই ফোন কিনতে পারবেন আগ্রহীরা।

রিয়েলমি সি৩১ ফোনের বিভিন্ন ফিচার এবং স্পেসিফিকেশনগুলো একনজরে দেখে নিন

  • রিয়েলমি সি৩১ ফোনে ডুয়াল সিমের ৯ন্যানো) স্লট রয়েছে। অ্যানড্রয়েড ১১ এবং Realme UI R এডিশনের সাহায্যে পরিচালিত হবে রিয়েলমি ‘সি’ সিরিজের এই ফোন।
  • এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে Unisoc T612 চিপসেট। তার সঙ্গে ৪ জিবি পর্যন্ত র‍্যাম যুক্ত রয়েছে।
  • রিয়েলমি সি৩১ ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল রেয়রা ক্যামেরা সেটআপ রয়েছে। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসরের সঙ্গে রয়েছে ৪এক্স ডিজিটাল জুম। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সেনসর। আর রয়েছে একটি মোনোক্রোম সেনসর, যার মেগাপিক্সেলের এখনও জানা যায়।
  • এই ফোনের ডিসপ্লেতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর। ভিডিয়ো কল করার জন্য বা সেলফি তোলার জন্য এই ক্যামেরা সেনসর ব্যবহার হবে।
  • রিয়েলমি সি৩১ ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ব্যাটারিতে চার্জ দিলে ৪৫ দিনের স্ট্যান্ডবাই ব্যাটারি লাইফ পাওয়া যায়। ফোনের ওজন ১৯৭ গ্রাম। এই ফোনের সর্বোচ্চ স্টোরেজের পরিমাণ ৬৪ জিবি (UFS 2.2 স্টোরেজ)। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে রিয়েলমি সি৩১ ফোনে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, একটি ৩.৫ এমএম হেডফোন জ্যাক এবং টাইপ- সি ইউএসবি পোর্ট ও ফোনের সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে।

আরও পড়ুন- Nokia C01 Plus: ৬,৭৯৯ টাকায় নোকিয়া সি০১ প্লাস লঞ্চ হল, ফোনটি কিনলে আধ ঘণ্টার মধ্যেই অ্যাকাউন্টে ৬০০ টাকা ঢুকবে!