Nokia C01 Plus: ৬,৭৯৯ টাকায় নোকিয়া সি০১ প্লাস লঞ্চ হল, ফোনটি কিনলে আধ ঘণ্টার মধ্যেই অ্যাকাউন্টে ৬০০ টাকা ঢুকবে!

Cheapest Smartphone: নোকিয়া সি০১ প্লাস ফোনের ৩২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ হল ভারতে। এই ফোন ক্রয় করলে জিও ব্যবহারকারীরা ৬০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Nokia C01 Plus: ৬,৭৯৯ টাকায় নোকিয়া সি০১ প্লাস লঞ্চ হল, ফোনটি কিনলে আধ ঘণ্টার মধ্যেই অ্যাকাউন্টে ৬০০ টাকা ঢুকবে!
কম দামের কমপ্যাক্ট ফোন নোকিয়া সি০১ প্লাস।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 12:21 PM

ভারতের সবথেকে সস্তার স্মার্টফোন (Cheapest Smartphone In India) এখন নোকিয়ার (Nokia) ঝুলিতে। নোকিয়া সি০১ প্লাস (Nokia C01 Plus) ফোনটি ভারতে আগেই লঞ্চ হয়েছিল। কম দামের সেই ফোনটি দেশে বেশ জনপ্রিয়ও হয়েছিল। সেই ফোনেরই একটি নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ হল ভারতে। আর নোকিয়া সি০১ প্লাস ফোনের সেই লেটেস্ট ভ্যারিয়েন্টটি হল ৩২জিবি স্টোরেজের। এই নতুন মডেলটি ভারতে নিয়ে আসা হয়েছে মাত্র ৬,৭৯৯ টাকা দামে। কিন্তু জিও এক্সক্লুসিভ অফারে নোকিয়া সি০১ প্লাস ফোনের এই স্টোরেজ মডেলই আপনি পেয়ে যাবেন মাত্র ৬,১৯৯ টাকায়। অন্য দিকে নোকিয়া সি০১ প্লাস ফোনটির আগের মডেল অর্থাৎ ২জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ মডেলটির দাম ৬,২৯৯ টাকা। সেই মডেলের ক্ষেত্রেও আপনি পেয়ে যাবেন জিও এক্সক্লুসিভ অফারে ৬০০ টাকা ক্যাশব্যাক। অর্থাৎ সেই ফোনের জন্য আপনার খরচ হবে মাত্র ৫,৬৯৯ টাকা। কী ভাবে এই সুবিধা আপনি পাবেন এবং নোকিয়া সি০১ প্লাস ফোনটির বিশেষত্বই বা কী, সেই সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

কী ভাবে এই ক্যাশব্যাক অফারটি পাবেন?

রিটেল স্টোর বা মাইজিও অ্যাপ থেকে এই সুবিধা উপভোগ করা যেতে পারে। কাস্টমাররা যদি মাইজিও অ্যাপ থেকে এনরোল করেন, তাহলে নোকিয়া সি০১ প্লাস ফোনটি ক্রয় করার ১৫ দিনের মধ্যে জিও এক্সক্লুসিভ অফারটি উপলব্ধ করতে পারবেন। আর সেই প্রাইস সাপোর্ট বেনিফিট অর্থাৎ গ্রাহকরা যে ৬০০ টাকা ক্যাশব্যাক পাবেন, তা ৩০ মিনিটের মধ্যেই ইউপিআই-এর মাধ্যমে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে পৌঁছে দেওয়া হবে।

নোকিয়া সি০১ প্লাস স্পেসিফিকেশন

নোকিয়া সি০১ প্লাস স্মার্টফোনে রয়েছে একটি ৫.৪৫ ইঞ্চির ডিসপ্লে, যার রেজ়োলিউশন ৭২০x১৪৪০ পিক্সেলস এবং অ্যাসপেক্ট রেশিএ ১৮:৯। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি চালিত হবে অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনের মাধ্যমে। পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে একটি অক্টা-কোর সিপিইউ, যা পেয়ার করা থাকছে ২জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে। এছাড়াও ফোনে থাকছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের স্টোরেজ ১২৮জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে।

যেহেতু ফোনটি একটি সস্তার মডেল, তাই ক্যামেরাতেও রয়েছে মিনিমাল কিছু ফিচার্স। ফোনের পিছনে রয়েছে একটিই মাত্র ৫ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য থাকছে একটি ২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর। একটি জম্পেশ ৩০০০এমএএইচ ব্যাটারিও রয়েছে এই ফোনে। কানেক্টিভিটির দিক থেকে এই নোকিয়া সি০১ প্লাস স্মার্টফোনে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ এবং ৪জি এলটিই।

আরও পড়ুন: অ্যামাজনে ‘টেকনো’ কোম্পানির ৫টি ফোনে আকর্ষণীয় ছাড়, কোন কোন মডেলের দাম কমেছে?

আরও পড়ুন: ফিরল নস্ট্যালজিয়া! জনপ্রিয় নোকিয়া ১০৫ এবং নোকিয়া ১১০ কামব্যাক করল, আকর্ষণীয় ফিচার্স, ১৮ দিনের ব্যাটারি ব্যাকআপ

আরও পড়ুন: সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার দুরন্ত ফোন নিয়ে এল স্যামসাং, গ্যালাক্সি এ৭৩ ৫জি-র ফিচার্স দেখে নিন