Realme C35: ভারতে আসছে রিয়েলমি সি৩৫ স্মার্টফোন, কবে লঞ্চ? দেখুন সম্ভাব্য দাম এবং বিভিন্ন স্পেসিফিকেশন

Realme C35: রিয়েলমি সি৩৫ (Realme C35) ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা (Triple Rear Camera) সেটআপ। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের (50 Megapixel) প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

Realme C35: ভারতে আসছে রিয়েলমি সি৩৫ স্মার্টফোন, কবে লঞ্চ? দেখুন সম্ভাব্য দাম এবং বিভিন্ন স্পেসিফিকেশন
ভারতে কবে লঞ্চ হবে রিয়েলমি সি৩৫ ফোন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 1:00 PM

রিয়েলমি সি৩৫ (Realme C35) স্মার্টফোন ভারতে লঞ্চ হতে চলেছে ৭ মার্চ। এই ফোনে (Realme C Series Smartphone) একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে শোনা গিয়েছে (Realme C35 Smartphone)। এছাড়াও থাকবে একটি ফুল এইচডি ডিসপ্লে। তার উপর আবার থাকবে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। সেখানে সেলফি ক্যামেরা সেনসর সেট করা থাকবে। এই ফোনে একটি সুপার পাওয়ার সেভিং মোড থাকবে বলে জানা গিয়েছে। এর ফলে ইউজাররা একটানা অনেকক্ষণ ফোন ব্যবহার করলেও সহজে ব্যাটারি লো হবে না। আর ব্যাটারি কমতে থাকলেও হঠাৎ করে ফোন বন্ধ হয়ে যাবে না। অর্থাৎ ইউজাররা সুযোগ পাবেন ব্যবস্থা করার। রিয়েলমি সংস্থা এও জানিয়েছেন যে আসন্ন রিয়েলমি সি৩৫ ফোনে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। গত মাসে তাইল্যান্ডে লঞ্চ হয়েছে এই ফোন।

রিয়েলমি সংস্থার ঘোষণা অনুযায়ী আগামী ৭ মার্চ দুপুর ১২টা ৩০মিনিটে ভারতে লঞ্চ হবে রিয়েলমি সি৩৫ ফোন। এই ফোনের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, রিয়েলমি সি৩৫ ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও এই ফোনের সাইডের অংশে থাকা পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেনসর এমবেড করা থাকতে পারে। ভারতে রিয়েলমি সি৩৫ ফোন যে দামে লঞ্চ হয়েছিল ভারতীয় মুদ্রায় তার দাম প্রায় ১৩,৩৫০ টাকা। অনুমান ভারতেও রিয়েলমি সি৩৫ ফোনের দাম এর আশপাশেই হতে পারে।

রিয়েলমি সি৩৫ ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

তাইল্যান্ডে লঞ্চ হওয়া ফোনের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের মিল থাকবে নাকি ফারাক হবে, সে ব্যাপারে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে তাইল্যান্ডে লঞ্চ হওয়ার ফোনের ভিত্তিতেই রিয়েলমি সি৩৫ ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশনের উল্লেখ করা হয়েছে। বলা হচ্ছে, এই ফোন অ্যানড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি UI R Edition দ্বারা পরিচালিত হবে। এছাড়াও শোনা গিয়েছে এই ফোনে একটি অক্টা-কোর Unisoc T616 SoC থাকতে পারে। এর সঙ্গে সংযুক্ত থাকতে পারে ৬ জিবি LPDDR4X র‍্যাম।

রিয়েলমি সি৩৫ ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশের ক্যামেরা মডিউলে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট ক্যামেরা থাকতে পারে এই ফোনে। সেলফি এবং ভিডিয়ো কলিংয়ের জন্য রিয়েলমি সি৩৫ ফোনে থাকতে পারে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর। এই ফোনে ১২৮ জিবি UFS 2.2 ইন্টারনাল স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারিও থাকতে পারে।