Realme GT 2 Pro: আগামী বছর ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখুন সম্ভাব্য দাম, ডিজাইন ও স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ২ প্রো ফোনে পিক্সেল ৬ বা নেক্সাস ৬পি ফোনের মতো রেয়ার ক্যামেরা মডিউল থাকতে পারে। এখানে তিনটি ক্যামেরা সেনসর এবং ডুয়াল এলইডি ফ্ল্যাশ থাকার সম্ভাবনা রয়েছে।

Realme GT 2 Pro: আগামী বছর ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখুন সম্ভাব্য দাম, ডিজাইন ও স্পেসিফিকেশন
এই ফোনে ৫০ মেগাপিক্সেলের দুটো ক্যামেরা সেনসর থাকতে পারে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2021 | 7:30 AM

রিয়েলমি জিটি ২ প্রো ভারতে লঞ্চ হতে পারে আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ফার্স্ট কোয়ার্টার বা প্রথম তিনমাসের মধ্যে। ইতিমধ্যেই এই ফোনের সম্ভাব্য দাম, ডিজাইন, স্পেসিফিকেশন ইত্যাদি প্রকাশ্যে এসেছে। চলুন দেখে নেওয়া যাক কেমন হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো। 91Mobiles- এর রিপোর্ট থেকে জানা গিয়েছে যে ভারতে আসতে চলেছে রিয়েলমি জিটি ২ প্রো ফোন। শোনা গিয়েছে, আগামী বছর শুরুর দিকে চিনেও লঞ্চ হবে এই ফোন।

বিশেষজ্ঞদের অনেকে মনে করছেন, হয়তো ভারত এবং চিনে একই সময়ে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো ফোন। অথবা খুব কম সময়ের ব্যবধানে এই ফোন উক্ত দুই দেশে লঞ্চের সম্ভাবনা রয়েছে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মার দাবি, রিয়েলমি জিটি ২ প্রো ফোনের নাম সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে দেখা গিয়েছে। এর আগে তিনি এও দাবি করেছিলেন যে IMEI ডেটাবেসে দেখা গিয়েছে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের নাম। সেখানে এই ফোনের মডেল নম্বর ছিল RMX৩৩০১।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সম্ভাব্য দাম

টিপস্টার স্টিভ হেমারস্টোফারের মতে এই ফোনের বেস মডেলের দাম হতে পারে ৭৯৯ ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ৬০ হাজার টাকা। এর আগে আর এক টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের তরফে বলা হয়েছিল চিনে CNY ৪০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭ হাজার টাকার দাম হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের বেস ভ্যারিয়েন্টের। অন্যদিকে স্পেশ্যাল ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ৫০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৯ হাজার টাকা।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সম্ভাব্য ডিজাইন

OnLeaks- এর তরফে বলা হয়েছে রিয়েলমি জিটি ২ প্রো ফোনে পিক্সেল ৬ বা নেক্সাস ৬পি ফোনের মতো রেয়ার ক্যামেরা মডিউল থাকতে পারে। এখানে তিনটি ক্যামেরা সেনসর এবং ডুয়াল এলইডি ফ্ল্যাশ থাকার সম্ভাবনা রয়েছে। দুটো ৫০ মেগাপিক্সেলের সেনসর থাকতে পারে এই ফোনে। এছাড়াও সেলফি ক্যামেরা সেনসর সেটিংসের জন্য রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সামনের ডিসপ্লেতে হোল পাঞ্চ ডিজাইন থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • ৬.৮ ইঞ্চির একটি ডিসপ্লে থাকতে পারে এই ফোনে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।
  • এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen1 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে আর একটি ৫০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো স্ন্যাপার থাকতে পারে।
  • রিয়েলমি জিটি ২ প্রো ফোনে LPDDR5 র‍্যাম এবং UFS 3.1 স্টোরেজ থাকতে পারে। সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে।
  • ওয়াই-ফাই ৬ এবং ব্লুটুথ ভি ৫.২ সাপোর্টের পাশাপাশি এই ফোনে ১২৫ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার থাকতে পারে।

আরও পড়ুন- Realme 9i: জানুয়ারি মাসে লঞ্চ করবে রিয়েলমি ৯আই, মিডিয়াটেক প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা, লিক হল একাধিক ফিচার্স!