Realme GT Master Edition: দেখুন এই ফোনের সম্ভাব্য ডিজাইন এবং ফিচার

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ফ্রন্ট ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য থাকতে পারে একটি হোল-পাঞ্চ কাটআউট। ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

Realme GT Master Edition: দেখুন এই ফোনের সম্ভাব্য ডিজাইন এবং ফিচার
এই ফোনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 11:37 AM

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের দাম, ফিচার এবং ডিজাইন প্রকাশ হয়েছে অনলাইনে। যদিও রিয়েলমি সংস্থার তরফে এখনও নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। তবে অনলাইনে এই ফোন সংক্রান্ত বিভিন্ন তথ্য প্রকাশ হয়েছে। শোনা যাচ্ছে, তিনটি ফিনিশ অর্থাৎ কালার অপশনে বা রঙে পাওয়া যেতে পারে রিয়েলমি জিটি মাস্টার এডিশন। এর মধ্যে আবার একটি মডেলে থাকবে একটি faux leather back। সেই সঙ্গে থাকতে পারে একদম ইউনিক প্যাটার্ন।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ফ্রন্ট ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য থাকতে পারে একটি হোল-পাঞ্চ কাটআউট। ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। তার সঙ্গে প্রিমিয়াম লুক থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই এডিশনের ফোনে থাকতে পারে একটি সুপার AMOLED ডিসপ্লে। তার রিফ্রেশ রেট হতে পারে ১২০Hz। ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের সম্ভাব্য দাম

ইউরোপে রিয়েলমি জিটি মাস্টার এডিশনের দাম EUR ৩৯৯ হতে পারে বলে শোনা যাচ্ছে। ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫,২০০ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ কনফিগারেশনের মডেলের এই দাম হতে পারে। অন্যদিকে, ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হতে পারে EUR ৪৪৯। ভারতীয় মুদ্রায় প্রায় ৩৬,৯০০ টাকা। এছাড়াও ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের একটি মডেল থাকতে পারে রিয়েলমি জিটি মাস্টার এডিশনের। তার সম্ভাব্য দাম EUR ৩৪৯ অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৩০,৭০০ টাকা হতে পারে। তবে এই স্টোরেজ কনফিগারেশনের মডেল আদৌ লঞ্চ হবে কি না, তা স্পষ্ট নয়।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের সম্ভাব্য ডিজাইন

টিপস্টার Steve Hemmerstoffer (aka @OnLeaks) জানিয়েছেন, সাদা, কালো এবং একটি বিশেষ faux leather finish, এই তিন রঙের ফিনিশে পাওয়া যেতে পারে রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ফোন। সূত্রের খবর, এই বিশেষ ভার্সানের মডেল নাকি ডিজাইন করেছেন জাপানের ডিজাইনার Naoto Fukusawa। এই ফোনে এজ-টু-এজ ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। ডিসপ্লের উপর বাঁদিকের কোণে সেলফি ক্যামেরা থাকতে পারে। ফোনের পিছনে আয়তাকার মডিউলে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের নীচের অংশে একটি টাইপ-সি ইউএসবি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং একটি স্পিকার থাকার সম্ভাবনা রয়েছে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের সম্ভাব্য ফিচার

  • এই ফোন পরিচালিত হতে পারে Android 11-based Realme UI 2.0- এর সাহায্যে।
  • ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে থাকতে পারে এই ফোনে।
  • এই ফোনে Qualcomm Snapdragon 778 5G প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ থাকতে পারে এই ফোনে।
  • রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে। সেই সঙ্গে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড স্ন্যাপার, একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকতে পারে। এছাড়া ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে।
  • এই ফোনের ব্যাটারি হতে পারে ৪৩০০mAh। সেই সঙ্গে সঙ্গে ৬৫ ওয়াটের সুপার ডার্ট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়া ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে নিরাপত্তার জন্য। ফোনের ওজন হতে পারে ১৭৪ গ্রাম।

আরও পড়ুন- OnePlus Nord 2: আগামী ২৪ জুলাই লঞ্চ হতে পারে এই ফোন, কী কী ফিচার থাকতে পারে?